এবার হোয়াটস অ্যাপেও কায়দা মারুন

গত কয়েকমাস ধরে নানারকম ফিচার্স বদলের কাজ করছে হোয়াটস অ্যাপ। ব্যবহারকারীদের আরও আকর্ষণীয় ফিচার্স দিতে হোয়াটস অ্যাপে এসেছে নানারকম বদল। যোগ হয়েছে নতুন নতুন ফিচার্স। এবার আরও কায়দা দেখানোর সুবিধা এসে গেল হোয়াটস অ্যাপ ব্যবহারকারীদের জন্য।

Updated By: Mar 20, 2016, 12:52 PM IST
এবার হোয়াটস অ্যাপেও কায়দা মারুন

ওয়েব ডেস্ক: গত কয়েকমাস ধরে নানারকম ফিচার্স বদলের কাজ করছে হোয়াটস অ্যাপ। ব্যবহারকারীদের আরও আকর্ষণীয় ফিচার্স দিতে হোয়াটস অ্যাপে এসেছে নানারকম বদল। যোগ হয়েছে নতুন নতুন ফিচার্স। এবার আরও কায়দা দেখানোর সুবিধা এসে গেল হোয়াটস অ্যাপ ব্যবহারকারীদের জন্য।

এতদিন পর্যন্ত হোয়াটস অ্যাপের ফিচার্সের নানারকম বদল এলেও টেক্সটের ফরম্যাটে কোনও পরিবর্তন আসেনি। হোয়াটস অ্যাপের টেক্সটের ফরম্যাট বদল করা যেত না। এবার সেই সুবিধাও এসে গেল। ব্যবহারকারীদের অনুরোধে এবার হোয়াটস অ্যাপের টেক্সটের ফরম্যাটও বদলানো যাবে। এর জন্য ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছে ফেসবুক অন্তর্গত মেসেজিং অ্যাপ হোয়াটস অ্যাপ।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে হোয়াটস অ্যাপ নিউ বেটা । সেখানে যদিও টেক্সটের ফরম্যাট বোল্ড এবং ইটালিক করার সুবিধা দেওয়া হয়েছিল। কিন্তু সেটা সব ব্যবহারকারীদের জন্য ছিল না। এরপর থেকেই হোয়াটস অ্যাপ ব্যবহারকারীরা আবেদন জানায় যেন তাঁদের জন্যেও এই সুবিধা দেওয়া হয়। তাই এবার সব ব্যবহারকারীদের জন্য শুধু বোল্ড বা ইটালিক নয়, সবরকমের ফরম্যাটের ফিচার্স আনতে চলেছে হোয়াটস অ্যাপ।

.