ভোডাফোনের সুপার আওয়ার অফার: ২১ টাকায় যত খুশি ইন্টারনেট

Updated By: Aug 9, 2017, 08:43 PM IST
ভোডাফোনের সুপার আওয়ার অফার: ২১ টাকায় যত খুশি ইন্টারনেট

ওয়েব ডেস্ক: ৭ টাকা থেকে শুরু। অফার আছে ৮৭ টাকার ট্যারিফ পর্যন্ত। প্রিপেড গ্রাহকদের জন্য ভোডাফোন নিয়ে এল 'সুপার আওয়ার' অফার। ভোডাফোনের ঘোষণা অনুযায়ী ৭ টাকা, ১৮ টাকা, ২১ টাকা, ৩৩ টাকা, ৫২ টাকা এবং ৮৭ টাকার ট্যারিফে গ্রাহক তার পছন্দের পরিষেবা পেতে পারে। যার ফোন কলের প্রয়োজনীয়তা বেশি তিনি বেছে নিতে পারেন কেবল কলিং অফার। যদি কেউ ইন্টারনেটকে গুরুত্ব দেন, তাহলে তিনি বেছে নিতে পারেন আকর্ষণীয় ইন্টারনেট প্যাক। জনপ্রিয় টেলিকম সংস্থা ভোডাফোন ট্যারিফ অনুযায়ী নামকরণ করেছে তাদের পরিষেবার। এক এক করে জেনে নিন- 

৭ টাকায় 'সুপার আওয়ার অফার'
এই পরিষেবা পেতে ভোডাফোন গ্রাহককে যেতে হবে ভোডাফোন অ্যাপে। সেখানে সুপার প্যাক সেকশন থেকে নিজের পছন্দের পরিষেবা বেছে নিয়ে অ্যাকটিভ বাটনে ক্লিক করলেই অ্যাকটিভ হয়ে যাবে এই পরিষেবা। ৭ টাকায় 'সুপার আওয়ার অফার' অনুযায়ী ভোডাফোন গ্রাহক ১ ঘণ্টার জন্য ভোডাফোন টু ভোডাফোন আনলিমিটেড কলের সুবিধা পাবেন।

২১ টাকায় 'সুপার আওয়ার অফার'
এই অফার অনুযায়ী একজন ভোডাফোন গ্রাহক এক ঘণ্টার জন্য আনলিমিটেড ফোর জি অথবা থ্রি জি ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবেন। 

১৮ টাকায় 'সুপার ডে প্যাক'
একদিনের জন্য ভোডাফোন টু ভোডাফোন আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলের সুবিধা। এর সঙ্গে গ্রাহক পাবেন ১০০ এমবি ডেটা ব্যবহারের ছাড়। তবে এই ডেটা পরিষেবার জন্য গ্রাহকের মোবাইল হ্যান্ডসেটটিকে অবশ্যই ফোর জি হতে হবে। 

৫২ টাকায় 'সুপার উইক প্যাক'
২৫০ এমবি ফোর জি অথবা থ্রি জি ইন্টারনেট ব্যবহারের সুবিধা। বৈধতা ৭ দিন। 

৮৭  টাকায় 'সুপার উইক প্যাক'
২৫০ এমবি ফোর জি অথবা থ্রি জি ইন্টারনেট পরিষেবার সঙ্গে ১০০ মিনিট পর্যন্ত যেকোনও নেটওয়ার্কে কলের ছাড়। বৈধতা ৭ দিন। 

৩৩ টাকায় 'সুপার নাইট প্যাক'
রাত ১টা থেকে ভোর ৬টা পর্যন্ত আনলিমিটেড ফোর জি অথবা থ্রি জি ইন্টারনেট পরিষেবার সুবিধা। ভোডাফোন অ্যাপ ছাড়াও একজন গ্রাহক *৪৪৪*৫২৭# নম্বরে মেসেজ করে এই পরিষেবাগুলো নিজের নেটওয়ার্কে চালু করতে পারেন। 

.