নতুন পোস্টপেড প্ল্যানে Amazon Prime, Zee5-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে Vodafone!

এ বার পোস্টপেড গ্রাহকদের জন্য একাধিক দুর্দান্ত অফার-সহ নতুন প্ল্যান লঞ্চ করল Vodafone Idea।

Edited By: সুদীপ দে | Updated By: Jul 26, 2020, 06:16 PM IST
নতুন পোস্টপেড প্ল্যানে Amazon Prime, Zee5-এর সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে Vodafone!
—প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: Vodafone ও Idea-এর সংযুক্তির পর ৪০ কোটি ৮০ লক্ষ গ্রাহক নিয়ে এটাই ছিল দেশের বৃহত্তম টেলিকম সংস্থা। যদিও মার্চে অনেক গ্রাহকই হারিয়েছে এই সংস্থা। মার্চের হিসাব অনুযায়ী, সংস্থার গ্রাহক সংখ্যা ২৯ কোটি ৪০ লক্ষ। এ বার পোস্টপেড গ্রাহকদের জন্য একাধিক দুর্দান্ত অফার-সহ নতুন প্ল্যান লঞ্চ করল Vodafone Idea।

পোস্টপেইড গ্রাহকদের নতুন প্ল্যান Red Max চালু করেছে Vodafone Idea। Vodafone Red Max প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ডেটা, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং-এর সুবিধা-সহ আরও একাধিক আকর্ষণীয় অফারের সুবিধা পাবেন। ৬৯৯ টাকার এই প্ল্যানে আনলিমিটেড কলিং আর ডেটা ছাড়াও এক বছরের জন্য Amazon Prime, Zee 5, সান এনম্যাক্সটি এবং Vodafone Play-র সাবস্ক্রিপশন বিনামূল্যেই পাবেন পোস্টপেড গ্রাহকরা। Vodafone-এর পাশাপাশি Idea-র গ্রাহকরাও এই প্ল্যানর সুবিধা পাবেন।

আরও পড়ুন: Idea পোস্টপেড গ্রাহকরা পাবেন Vodafone Red এর সুবিধা! একগুচ্ছ ঘোষণা কোম্পানির, জেনে নিন

My Vodafone অ্যাপ থেকে Red Max প্ল্যান সম্পর্কে আরও বিস্তারিত ভাবে জানা যাবে। উল্লেখিত সুবিধাগুলি ছাড়াও গ্রাহকরা ১০০টি এসএমএসের সুবিধা পাবেন পোস্টপেড গ্রাহকরা। Red Max প্ল্যানটি বর্তমানে অন্ধ্র প্রদেশ এবং তেলঙ্গানার গ্রাহকরা ব্যবহার করতে পারবেন। আগামী সপ্তাহ থেকে দেশের অন্যান্য সার্কেলেও চালু হয়ে যাবে এই প্ল্যান।

.