প্রিপেইড গ্রাহকদের জন্য ৫ জবরদস্ত প্ল্যান আনল ভোডাফোন

গ্রাহকদের জন্য নতুন ৫টি প্ল্যান আনার কথা ঘোষণ করল ভোডাফোন। এই প্ল্যানগুলি অবশ্য শুধুই প্রিপেইড গ্রাহকদের জন্য। কোম্পানির এই ‘সুপার প্ল্যানস’ স্কিম-এ মিলবে অফুরন্ত ডেটা, কলের সুবিধা।

Updated By: Dec 2, 2017, 03:17 PM IST
প্রিপেইড গ্রাহকদের জন্য ৫ জবরদস্ত প্ল্যান আনল ভোডাফোন

নিজস্ব প্রতিবেদন: গ্রাহকদের জন্য নতুন ৫টি প্ল্যান আনার কথা ঘোষণ করল ভোডাফোন। এই প্ল্যানগুলি অবশ্য শুধুই প্রিপেইড গ্রাহকদের জন্য। কোম্পানির এই ‘সুপার প্ল্যানস’ স্কিম-এ মিলবে অফুরন্ত ডেটা, কলের সুবিধা।
নতুন পাঁচটি প্ল্যানের একটি প্রধান সুবিধা হল এগুলি নিতে পারবেন ২জি, ৩জি, ৪জি হ্যান্ডসেট ব্যবহারকারী গ্রাহকরা। ৫০৯ টাকার সুপার প্ল্যানে পাওয়া যাবে রোজ ১ জিবি ডেটা, ১০০ ফ্রি এসএমএস, আন লিমিটেড লোকাল-এসটিডি কল। চলবে ৮৪ দিন।
ভোডাফোনের গ্রাহকরা নিতে পারেন ৪৫৮ টাকার প্ল্যানও। এই প্ল্যানের বৈধতা থাকবে ৭০ দিন। রয়েছে ৩৪৭ টাকার প্যাক। এই প্যাকের বৈধতা ২৮ দিন। রোজ পাওয়া যাবে ১.৫ জিবি ডেটা। ১৯৯ টাকার একটি প্ল্যান রয়েছে। বৈধতা ২৮ দিন। ৭৯ টাকার অন্য একটি প্যাকও পাওয়া যাবে। বৈধতা থাকবে ৭ দিন।
উল্লেখ্য, ৩৪৭ টাকার প্ল্যানে রোমিং ফ্রি, রয়েছে আনলিমিটেড এসটিডি ও লোকাল কলের সুবিধা এবং রোজ ১.৫ জিবি ডেটা ফ্রি। চলবে ২৮ দিন। ৪৫৮ ও ৫০৯ টাকার প্ল্যানে লোকাল-এসটিডি কল ফ্রি।
দেশজুড়ে যেকোনও ভোডাফোন স্টোর গিয়ে বা মাই ভাডাফোন অ্যাপ থেকে এই প্ল্যান নেওয়া যাবে।
আরও পড়ুন-বিড়ির ছ্যাঁকা, গায়ে কামড়; দেড়মাস ধরে শিক্ষকের যৌন লালসার শিকার মানসিক ভারসাম্যহীন ছাত্রী

.