রিলায়েন্স জিও-এর বিরুদ্ধে আদালতে ভোডাফোন

রিলায়েন্স জিও-কে আদালতে টেনে নিয়ে গেল ভোডাফোন। দিল্লি হাইকোর্টে ভোডাফোনের অভিযোগ, 'ট্যারিফ রেগুলেশন' সংক্রান্ত ট্রাই-এর নির্দেশিকা মানেনি জিও এবং ট্রাইও জিওকে আটকাতে পারেনি। ভোডাফোনের আরও অভিযোগ, রিলায়েন্স জিও এই নির্দেশিকাকে 'প্রকাশ্য অবমাননা' করেছে। ট্রাই-এর বিরুদ্ধে টেলিকম ডিপার্টমেন্টের সার্কুলার প্রণয়ন করতে না পারার ব্যর্থতার কথাও তুলেছে ভোডাফোন।

Updated By: Jan 31, 2017, 07:43 PM IST
রিলায়েন্স জিও-এর বিরুদ্ধে আদালতে ভোডাফোন

ওয়েব ডেস্ক: রিলায়েন্স জিও-কে আদালতে টেনে নিয়ে গেল ভোডাফোন। দিল্লি হাইকোর্টে ভোডাফোনের অভিযোগ, 'ট্যারিফ রেগুলেশন' সংক্রান্ত ট্রাই-এর নির্দেশিকা মানেনি জিও এবং ট্রাইও জিওকে আটকাতে পারেনি। ভোডাফোনের আরও অভিযোগ, রিলায়েন্স জিও এই নির্দেশিকাকে 'প্রকাশ্য অবমাননা' করেছে। ট্রাই-এর বিরুদ্ধে টেলিকম ডিপার্টমেন্টের সার্কুলার প্রণয়ন করতে না পারার ব্যর্থতার কথাও তুলেছে ভোডাফোন।

আরও পড়ুন- এবার হোয়াটস অ্যাপে টাইপ না করেই চ্যাট করুন!

উল্লেখ্য, আইডিয়ার সঙ্গে জুড়তে পারে ভোডাফোন এমন একটা খবর ইতিমধ্যেই বাজারে এসেছে। ব্রিটিশ টেলিকম জায়েন্ট ভোডাফোনের পক্ষ থেকে জানানো হয়েছে তাদের ভারতীয় শাখার সঙ্গে আইডিয়া সেলুলার কর্তৃপক্ষের কথাবার্তা চলছে। এই খবর প্রচার হতেই আইডিয়ার শেয়ারের দাম ২৬ শতাংশের বেশি বেড়ে যায়। তবে হঠাত্‍ জুড়ে যাওয়ার সিদ্ধান্ত নাকি দীর্ঘদিন ধরেই আলোচনা চলছে তা এখনও স্পষ্ট হয়নি।

আরও পড়ুন- জিওকে টেক্কা দিতে নতুন অ্যাপ নিয়ে আসছে আইডিয়া

.