ভারতে লঞ্চের অপেক্ষায় Mi Max 3! দেখে নিন স্পেসিফিকেশান

সপ্তাহের শুরুতেই সংস্থার টুইটার হ্যান্ডেলে Mi Max 3-এর টিজার পোস্ট করা হয়েছে।

Updated By: Sep 19, 2018, 08:09 PM IST
ভারতে লঞ্চের অপেক্ষায় Mi Max 3! দেখে নিন স্পেসিফিকেশান

নিজস্ব প্রতিবেদন: ভারতে লঞ্চ করতে চলেছে Xiaomi-র নতুন স্মার্টফোন Mi Max 3। আপাতত শুধুমাত্র চিনের বাজারেই উপলব্ধ এই ফোনটি। খুব শীঘ্রই চিনের বাইরে এই ফোনটির বিক্রি শুরু হবে বলে মনে করা হচ্ছে। এই সপ্তাহের শুরুতেই সংস্থার টুইটার হ্যান্ডেলে Mi Max 3-এর টিজার পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই এই Max সিরিজের আগের দুটি ফোন Mi Max আর Mi Max 2 ভারতে লঞ্চ করেছে Xiaomi।

Mi Max 3-এর স্পেসিফিকেশান:

ডুয়াল সিমের স্মার্টফোন Mi Max 3-এ রয়েছে Android অপারেটিং সিস্টেম। এর উপরেই Xiaomi-র MIUI স্কিন চলে। Mi Max 3-তে রয়েছে একটি ৬.৯ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। Mi Max 3-এর ভিতরে রয়েছে একটি অক্টাকোর Snapdragon ৬৩৬ চিপসেট। এর সঙ্গেই রয়েছে ৪ জিবি/ ৬ জিবি LDDR4X RAM আর Adreno ৫০৯ GPU।

আরও পড়ুন: এত সস্তায় এত কিছু! এক নজরে Redmi 6A-র খুঁটিনাটি

Mi Max 3-এ রয়েছে ভার্টিকাল ডুয়াল রিয়ার ক্যামেরা। এই ভার্টিকাল ডুয়াল রিয়ার ক্যামেরার একটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার ও আর একটি ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। Mi Max 3-এর সামনে থাকবে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ৬৪ জিবি ও ১২৮ জিবি, এই দুই স্টোরেজ ভেরিয়েন্টে এই ফোনটি পাওয়া যাবে। Mi Max 3-এ রয়েছে একটি ৫,৫০০ mAh-এর শক্তিশালি ব্যাটারি যা Quick Charge 3.0 18W চার্জিং সাপোর্ট-এর সাহায্যে খুব দ্রুত ফুল চার্জ দিয়ে নেওয়া যাবে।

Mi Max 3-এ কানেক্টিভিটির জন্য রয়েছে 4G VoLTE, ডুয়াল ব্যান্ড Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, GLONASS, USB Type-C আর একটি 3.5 মিমি হেডফোন জ্যাক।

চিনে Mi Max 3-এর ৪ জিবি RAM আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১,৬৯৯ ইউয়ান (ভারতীয় মূদ্রায় যা প্রায় ১৭,৩০০ টাকা)। অন্যদিকে ৬ জিবি RAM আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের Mi Max 3-এর দাম ১,৯৯৯ ইউয়ান (ভারতীয় মূদ্রায় যা প্রায় ২০,৪০০ টাকা)।

.