শুরু হচ্ছে Jio-র নতুন ফ্ল্যাস সেল!

বাজার চলতি অন্যান্য স্মার্ট ফোনগুলির থেকে কোনও অংশে কম নয় এই ফোন। অনলাইনে বাড়ি বসেই সস্তার Jio Phone 2 বুক করে নিতে পারবেন আপনি।

Updated By: Sep 19, 2018, 03:19 PM IST
শুরু হচ্ছে Jio-র নতুন ফ্ল্যাস সেল!

নিজস্ব প্রতিবেদন: আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। শুরু হতে চলেছে Jio-র নতুন ফ্ল্যাস সেল। ২০ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই সেল। অনলাইনে বাড়ি বসেই সস্তার Jio Phone 2 বুক করে নিতে পারবেন আপনি। ২০ সেপ্টেম্বরের মধ্যেই সব Jio Phone-এ WhatsApp-এর সুবিধা যুক্ত হয়ে যাবে। Jio Phone ও  Jio Phone 2-এর জন্য বিশেষ ভাবে তৈরী করা হয়েছে এই WhatsApp। ফোনে থাকা JioStore থেকে Jio Phone ও Jio Phone 2-এ WhatsApp ডাউনলোড করা যাবে। Jio Phone 2-এ রয়েছে ২.৪ ইঞ্চি ডিসপ্লে। QWERTY কিবোর্ড সুবিধা পাবেন এই ফোনে। ৫১২ এমবি RAM থাকছে। ৪ জিবি স্টোরেজ তো থাকবেই, এক্সার্টানল স্টোরেজের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত হতে পারে আপনার ফোনের স্টোরেজ। ২ মেগাপিক্সেল ক্যামারের সঙ্গে থাকছে VGA সেলফি ক্যামেরা। Wi-Fi, GPS, ব্লু টুথ আর FM-এ সুবিধাও থাকবে। ২০০০ mAh-এর ব্যাটারি সমৃদ্ধ ফোনে থাকছে KAI অপরেটিং সিস্টেম। দেশের ২৪টি ভাষায় লেখা যাবে এই ফোনে। সুতরাং, বাজার চলতি অন্যান্য স্মার্ট ফোনগুলির থেকে কোনও অংশে কম নয় এই ফোন।

আরও পড়ুন: শুরু হচ্ছে Paytm Mall ‘ফেস্টিভ সেল’! মিলবে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়!

আগামী ২০ সেপ্টেম্বর, বেলা ১২ থেকে www.jio.com-এ শুরু হবে এই ফ্ল্যাশ সেল। Jio Phone 2-র প্রথম সেলে (১৬ অগস্ট) বিপুল সাড়া মিলেছিল। কয়েক মিনিটের মধ্যেই শেষ হয়ে গিয়েছিল স্টক। যারা Jio Phone 2 এখনও কেনেননি, এ বার জেনে নিন কীভাবে অনলাইন বুক করবেন এই ফোন।

আরও পড়ুন: কী ভাবে Jio Phone-এ WhatsApp ডাউনলোড করবেন? জেনে নিন

jio.com-এ লগ ইন করতেই Jio Phone 2 ফ্ল্যাশ সেলের অপশন দেখতে পাবেন আপনি। এ বার এই ‘ফ্ল্যাশ সেল’ অপশনে ক্লিক করুন। এ বার ‘Buy Now’-তে ক্লিক করে আপনার পিনকোড দিতে হবে। অর্থাৎ, কোন এলাকা থেকে বুকিং করতে চাইছেন, তা জানাতে হবে। এর পর আপনার নাম, ঠিকানা নথিভুক্ত করুন। এ বার পেমেন্ট-এর পদ্ধতি নির্বাচন করুন। অর্থাৎ, নেট ব্যাঙ্কিং, ডেবিড নাকি ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে চান, তা বেছে নিন। পেমেন্ট হয়ে গেলেই আপনার কাছে নোটিফিকেশন চলে আসবে। ব্যস, নোটিফিকেশন মেসেজে উল্লেখিত নির্ধারিত সময়ের মধ্যেই আপনার হাতের মুঠোয় চলে আসবে আপনার অর্ডার করা Jio Phone 2।

.