শুরু হচ্ছে Paytm Mall ‘ফেস্টিভ সেল’! মিলবে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়!

আগামী ২০ থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত চলবে Paytm Mall-এর এই ‘ফেস্টিভ সেল’। 

Updated By: Sep 18, 2018, 11:23 PM IST
শুরু হচ্ছে Paytm Mall ‘ফেস্টিভ সেল’! মিলবে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়!

নিজস্ব প্রতিবেদন: আগামী  ২০ সেপ্টেম্বর Paytm Mall অ্যাপ থেকে শুরু হবে ‘ফেস্টিভ সেল’। তিন দিনের এই বিশেষ ‘ফেস্টিভ সেল’-এ একাধিক সামগ্রীতে বিশেষ ছাড় আর ‘ক্যাশব্যাক অফার’ পাবেন Paytm Mall-এর গ্রাহকরা। স্মার্টফোন ও একাধিক ইলেকট্রনিক পন্যে পাওয়া যাবে আকর্ষনীয় ছাড়।  ফেস্টিভ সেল -এর সময় একটি  Suzuki Gixxer বাইক জিতে নেওয়ার সুযোগ পাবেন গ্রাহকরা। এই ‘ফেস্টিভ সেল’-এ  Samsung Galaxy J8, Moto G6, Redmi Note 5 Pro, Samsung Galaxy Note 9, Google Pixel 2 XL, Honor 9 Lite, Honor Play-সহ একাধিক স্মার্টফোনে পাওয়া যাবে ৫০ শতাংশ পর্যন্ত আকর্ষনীয় ছাড়। আউটের সময় NOTE9 কোড ব্যাবহার করে অতিরিক্ত  ৬,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। একই ভাবে মাত্র ১৩,৯৪৫ টাকায় কেনা যাবে Honor 9  Lite। এর সঙ্গেই  MOB2000 কোড ব্যাবহার করে পাওয়া যাবে অতিরিক্ত  ২,০০০ টাকা ছাড়। অন্যান্য স্মার্টফোনেও একইভাবে পাওয়া যাবে আকর্ষনীয় ছাড়। মাত্র  ৬৭,৯০০ টাকায় কেনা যাবে  Samsung Galaxy Note 9 (১২৮ জিবি ভেরিয়েন্ট)।

ইলেকট্রনিক সামগ্রীতে পাওয়া যাবে  ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। ক্যামেরা হেডফোন ও অন্যান্য ইলেকট্রনিক সামগ্রীতে (অ্যাকসেসারিজ) এই ছাড় মিলবে। নো কস্ট  ইএমআই-এর মাধ্যমে কেনা যাবে  Dell Inspiron 3000 সিরিজের  ল্যাপটপ।

আগামী ২০ থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত চলবে Paytm Mall-এর এই ‘ফেস্টিভ সেল’। এই সেল শুরু আগেই  Paytm Mall  অ্যাপ-এ নিজের ঠিকানা ও পেমেন্ট মেথড সেভ করে রাখলে জলদি চেক আউট করা যাবে। এর ফলে স্টক শেষ হওয়ার আগেই কিনে ফেলতে পারবেন আপনার পছন্দ মতো যে কোনও সামগ্রী।

.