বিনামূল্যে Netflix ব্যবহারের সুযোগ দিচ্ছে Airtel!

ইতিমধ্যেই Airtel-এর পোস্টপেড গ্রাহকরা বিনামূল্যে Hotstar ও Amazon Prime Video ব্যবহারের সুবিধা পাচ্ছেন। এর সঙ্গে এ বার যুক্ত হল Netflix।

Updated By: Oct 3, 2018, 06:56 PM IST
বিনামূল্যে Netflix ব্যবহারের সুযোগ দিচ্ছে Airtel!

নিজস্ব প্রতিবেদন: Airtel পোস্টপেড গ্রাহকদের জন্য সুখবর! নির্বাচিত কিছু পোস্টপেড প্ল্যানের গ্রাহকরা এ বার বিনামূল্যে পাবেন Netflix ব্যবহারের সুবিধা।

আগস্ট মাসেই নির্বাচিত কিছু পোস্টপেড প্ল্যানে এই বিশেষ সুবিধা দেওয়ার কথা ঘোষণা করেছিল Airtel। এ বার তা কার্যকর হল। ইতিমধ্যেই Airtel-এর পোস্টপেড গ্রাহকরা বিনামূল্যে Hotstar ও Amazon Prime Video ব্যবহারের সুবিধা পাচ্ছেন। এর সঙ্গে এ বার যুক্ত হল Netflix।

সংস্থা সূত্রে জানানো হয়েছে, ৪৯৯ টাকা বা তার বেশি টাকার পোস্টপেড প্ল্যানের গ্রাহকরা বিনামূল্যে Netflix ব্যবহার করতে পারবেন। Airtel পোস্টপেড গ্রাহকরা ৪৯৯, ৬৪৯, ৭৯৯, ১৫৯৯, ১৯৯৯ ও ২৯৯৯ টাকার প্ল্যানের সঙ্গে বিনামূল্যে Netflix দেখার সুযোগ পাবেন। এই প্ল্যানগুলির সঙ্গে গ্রাহকরা তিন মাসের ৫০০ টাকার বেসিক Netflix সাবস্ক্রিপশান পেয়ে যাচ্ছেন। এই প্ল্যানে গ্রাহকরা SD কোয়ালিটির ভিডিও দেখার সুবিধা পেয়ে যাবেন। Hotstar, Amazon Prime Video আর Netflix-এর সঙ্গে পোস্টপেড গ্রাহকরা Airtel TV বিনামূল্যেই ব্যবহার করতে পারেন। ৪৯৯ টাকা বা তার বেশি টাকার পোস্টপেড প্ল্যানের Airtel গ্রাহকরা MyAirtel অ্যাপ থেকে ‘Thanks’ ব্যানারে ট্যাপ করে বিনামূল্যে Netflix ব্যবহার করতে পারবেন।

• এ বার জেনে নেওয়া যাক Airtel পোস্টপেড গ্রাহকরা কী ভাবে বিনামূল্যে Netflix ব্যবহার করবেন:

১) MyAirtel অ্যাপ ওপেন করে ‘Thanks’ ব্যানারে ট্যাপ করুন।

২) এখানে “Netflix gift worth Rs. 1,500” দেখতে পাবেন। ‘Claim’ বাটন সিলেক্ট করুন।

৩) এ বার Netflix অ্যাকাউন্টে লগ ইন করতে হবে। অ্যাকাউন্ট না থাকলে Netflix-এ অ্যাকাউন্ট তৈরী করুন।

৪) Netflix-এ লগ ইন করার পর আপনার অ্যাকাউন্টে ১৫০০ টাকা (গিফ্ট) দেখতে পাবেন।

.