চটজলদি অ্যাম্বুলেন্স ডাকুন এই অ্যাপের মাধ্যমে!

যখন তখন অ্যাম্বুলেন্সের দরকার হয়। কিন্তু হাসপাতালের ফোন নম্বর খুঁজে বের করে ফোন করতে করতে ততক্ষণে রোগীর শরীরের অবস্থা আরও খানিকটা খারাপ হয়ে যায়। তাই এবার সেই সমস্যায় যাতে না পড়তে হয়, তার জন্য নতুন পরিসেবা এসে গিয়েছে। এবার একটি অ্যাপের মাধ্যমেই তাড়াতাড়ি অ্যাম্বুলেন্স ডাকতে পারবেন।

Updated By: Jul 23, 2016, 01:48 PM IST
চটজলদি অ্যাম্বুলেন্স ডাকুন এই অ্যাপের মাধ্যমে!

ওয়েব ডেস্ক: যখন তখন অ্যাম্বুলেন্সের দরকার হয়। কিন্তু হাসপাতালের ফোন নম্বর খুঁজে বের করে ফোন করতে করতে ততক্ষণে রোগীর শরীরের অবস্থা আরও খানিকটা খারাপ হয়ে যায়। তাই এবার সেই সমস্যায় যাতে না পড়তে হয়, তার জন্য নতুন পরিসেবা এসে গিয়েছে। এবার একটি অ্যাপের মাধ্যমেই তাড়াতাড়ি অ্যাম্বুলেন্স ডাকতে পারবেন।

'LifeHover app'। এই অ্যাপের মাধ্যমে এবার ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে রোগীর বাড়িতে অ্যাম্বুলেন্স পৌঁছে যাবে। কোম্পানির পক্ষ থেকে জানা গিয়েছে, এই অ্যাপ ব্যবহারকারীর বর্তমান অবস্থান লোকেট করে। এরপর ব্যবহারকারীর স্থানের সবথেকে কাছে অ্যাম্বুলেন্স অপারেটরদের সঙ্গে যোগাযোগ করে। এবং ১০ থেকে ১৫ মিনিটের মধ্যে রোগীর কাছে অ্যাম্বুলেন্স পৌঁছে যায়।

আরও পড়ুন আপনার কেনা প্রোডাক্টটি আসল কিনা তা এই চিহ্নগুলি দেখলেই বুঝবেন!

'LifeHover app'-এর সহ-প্রতিষ্ঠাতা প্রণব বাজাজ এই প্রসঙ্গে জানিয়েছেন যে, ক্যাব বুকিংয়ের মতোই সহজ এই অ্যাপের মাধ্যমে অ্যাম্বুলেন্স বুকিং। এবার যে কোনও সময়ে আপনার ফোন থেকে অ্যাপ ব্যবহার করে অ্যাম্বুলেন্স জাকতে পারবেন। অ্যান্ড্রয়েড এবং iOS উভয় ব্যবহারকারীরাই এই অ্যাপ ব্যবহার করতে পারবেন।

.