Wifi-এর জন্য দুর্দান্ত অফার নিয়ে এল রিলায়েন্স জিও

মোবাইলের ডেটা প্যাকে 'বিপ্লব' এনেছেন মুকেশ আম্বানি। এবার আরও একটি নতুন অফার নিয়ে এল রিলায়েন্স জিও। নতুন ৪জি Wifi হটস্পট-এর সঙ্গে আনলিমিটেড ডেটা।

Updated By: Sep 17, 2016, 12:28 PM IST
Wifi-এর জন্য দুর্দান্ত অফার নিয়ে এল রিলায়েন্স জিও

ওয়েব ডেস্ক : মোবাইলের ডেটা প্যাকে 'বিপ্লব' এনেছেন মুকেশ আম্বানি। এবার আরও একটি নতুন অফার নিয়ে এল রিলায়েন্স জিও। নতুন ৪জি Wifi হটস্পট-এর সঙ্গে আনলিমিটেড ডেটা।

পোর্টেবল Wifi হটস্পটটি পাওয়া যাবে মাত্র ১৯৯৯ টাকায়। সঙ্গে চলতি বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত একবারে ফ্রি জিও সার্ভিস। আনলিমিটেড ডেটা। Wifi হটস্পটটির নাম দেওয়া হয়েছে জিওফাই (JioFi)। একসঙ্গে ১০টা ডিভাইস চালানো যাবে এর মাধ্যমে। সেইসঙ্গে থাকছে USB পোর্টের ব্যবস্থাও। ২৩০০mAh ব্যাটারি ক্ষমতাসম্পন্ন এই Wifi হটস্পটটি চলবে ৬ ঘণ্টা পর্যন্ত।

রিলায়েন্স জিওফাই  হটস্পটটি আপনি কিনতে পারবেন যেকোনও রিলায়েন্স স্টোর যেমন রিটেইল, রিলায়েন্স ডিজিটাল, ডিজিটাল এক্সপ্রেস মিনি স্টোরে। জিওফাই কেনার জন্য লাগবে সচিত্র পরিচয়পত্র আসল ও জেরক্স। অ্যাড্রেসপ্রুফ আসল ও ফোটোকপি। এছাড়া একটি পাসপোর্ট সাইজ ছবি। ডিভাইস কেনার পর রেজিস্টার্ড মোবাইল থেকে গ্রাহককে ফোন করতে হবে ১৮০০৮৯০১৯৭৭ এই নাম্বারে। এছাড়া আপনি চাইলে 'জিও৪জিভয়েস' বলে একটি অ্যাপও ইনস্টল করতে পারেন। এটা অ্যাক্টিভেট করতে আপনাকে কল করতে হবে ১৯৭৭ নাম্বারে।

.