২৯ অগস্ট লঞ্চ, তার আগেই আগাম বুকিংয়ে রেকর্ড Redmi Note 8 সিরিজের

এই ফোনের টপ ভেরিয়েন্টে থাকছে চারটি রিয়ার ক্যামেরা যার মধ্যে রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর।

Updated By: Aug 25, 2019, 10:49 AM IST
২৯ অগস্ট লঞ্চ, তার আগেই আগাম বুকিংয়ে রেকর্ড Redmi Note 8 সিরিজের

নিজস্ব প্রতিবেদন: লঞ্চ হতে এখনও চারদিন বাকি। তার আগেই এই স্মার্টফোনের চাহিদা এখন তুঙ্গে! রেজিস্ট্রেশন শুরু হওয়ার মাত্র ২৪ ঘন্টার মধ্যেই Redmi Note 8 সিরিজের জন্য ১০ লক্ষের বেশি আগাম বুকিংয়ের আবেদন জমা পড়েছে।

Xiaomi-র Redmi Note 7 Pro-এর চাহিদা এখনও যথেষ্ট। Redmi Note 7 Pro-এর পরবর্তীতে স্মার্টফোনের বাজার দখল করতে আসছে Redmi Note 8 আর Redmi Note 8 Pro। Redmi Note 8 Pro-এ থাকছে চারটি রিয়ার ক্যামেরা যার মধ্যে রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর। এর সঙ্গেই থাকছে ২৫ X পর্যন্ত জুমিং ফিচার।

Redmi Note 8 Pro ফোনে থাকছে ৪,৫০০ mAh ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ১৮W ফাস্ট চার্জ সাপোর্ট। চিনের একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে Xiaomi-এর পক্ষ থেকে জানানো হয়েছে, মাত্র ২৪ ঘন্টার মধ্যেই Redmi Note 8 আর Redmi Note 8 Pro-এর জন্য ১০ লক্ষের বেশি আগাম বুকিংয়ের আবেদন জমা পড়েছে। চিনের ওই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে Redmi Note 8 Pro থেকে তোলা দু’টি ছবি পোস্ট করেন Redmi প্রধান লু ওয়েইবিং।

আরও পড়ুন: ডেবিট কার্ডের ব্যবহার বন্ধ করে দিতে পারে স্টেট ব্যাঙ্ক!

২৯ অগস্ট চিনে একটি ইভেন্টে লঞ্চ হচ্ছে Redmi Note 8 আর Redmi Note 8 Pro ফোন দু’টি। ওই একই ইভেন্টে Redmi-এর প্রথম স্মার্ট টিভি লঞ্চ করবে Xiaomi। ২৯ অগস্ট চিনে লঞ্চ হলেও Redmi Note 8 সিরিজের ফোন দু’টি ভারতে কবে লঞ্চ করবে তা এখনও জানা যায়নি। 

.