'প্রযুক্তি-প্রেমী'দের জন্য সুখবর! কম দামে Redmi Note 11 Pro-এ থাকছে একাধিক চমক

Redmi Note 11 Pro সিরিজে থাকছে লিকুইড কুল প্রযুক্তি। যার সাহায্যে স্মার্টফোনের তাপমাত্রা নিয়ন্ত্রণ করা যাবে। 

Updated By: Mar 8, 2022, 09:27 PM IST
'প্রযুক্তি-প্রেমী'দের জন্য সুখবর! কম দামে  Redmi Note 11 Pro-এ থাকছে একাধিক চমক

নিজস্ব প্রতিবেদন: গত দু'বছরেরও বেশি সময় ধরে গোটা বিশ্বকে গ্রাস করেছে অতিমারি। এই সময়ে কম দামে ভাল মোবাইল ফোনের ঘাটতি অনেকেই অনুভব করেছে। গত কয়েক বছর ধরে লক্ষ্যণীয় মূল্যবৃদ্ধির সম্মুখীন হয়েছে স্মার্টফোন ব্র্যান্ডগুলিও৷ অবশেষে এই সমস্যার সমাধান করতে চলেছে Redmi Note 11 Pro।

রেডমি নোট সিরিজ ভারতের সবচেয়ে প্রিয় স্মার্টফোন সিরিজ। বিশ্বব্যাপী এর বিক্রি ২৪০ মিলিয়ন এবং ভারতে ৬৭ মিলিয়নেরও বেশি। এটিকে আরও ভাল এবং আরও উন্নত করে তোলা হচ্ছে। (সূত্র: জিওমি ডেটা সেন্টার)। এতে রয়েছে, উচ্চতর এসডি ৬৯৫ প্রসেসর, ৭ ফাইভজি ব্যান্ড সাপোর্ট, প্রো গ্রেড ১০৮ এমপি ক্যামেরা। যা ফটোগ্রাফির অভিজ্ঞতাকে আরও উন্নত করতে সহায্য করবে। এছাড়া গ্রাহকরা ফোনটিতে পাবেন ১২০ হাৎর্জ এফএইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এছাড়া ১২০০ নিট পিক ব্রাইটনেস এবং প্রো গ্রেড ৬৭ ডব্লু টার্বো চার্জার। ফলে মাত্র ১৫ মিনিটে পুরো দিনের চার্জ দিতে পারবেন গ্রাহকরা।

রেডমি নোট প্রো সিরিজের সুন্দর সুপার অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে ডুয়েল স্টেরিও স্পিকারও রয়েছে। এছাড়াও লিকুইড কুল প্রযুক্তির সাহায্যে স্মার্টফোনের তাপমাত্রা নিয়ন্ত্রণ করা যাবে। এই ধরনের সুবিধা সাধারণত ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলিতেই পাওয়া যায়। তবে Redmi Note 11 Pro সিরিজে সেই সুবিধাই থাকছে।

সূত্রের খবর, ২০২২-এ রেডমি তাদের সবচেয়ে বড় লঞ্চের জন্য চেষ্টার কসুর করবে না। ২০২২-এ প্রথমবার একটি অন গ্রাউন্ড লাইভ প্রোডাক্ট লঞ্চ করা হবে।  ৯ মার্চ, ২০২২ দুপুর ১২ টায় এই মেগা লাইভ লঞ্চ ইভেন্টটি দেখা যাবে।

Disclaimer- Sponsored Feature

আরও পড়ুন: মার্চ মাসেই খুলছে Twitter-র অফিস, থাকছে পাকাপাকি বাড়ি থেকে কাজ করার সুযোগ

আরও পড়ুন: Electric Scooter: এখন লাইসেন্স ছাড়াই চালান স্কুটার, জেনে নিন কীভাবে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.