Redmi Note 11 Pro: জানেন কেন এই ফোনটি আপনার পরবর্তী স্মার্টফোন হওয়া উচিত?

আগামি দিনে আপনার হাতে Redmi Note 11 Pro শোভা পাওয়ার ১১টি কারণ।

Updated By: Mar 5, 2022, 05:56 PM IST
Redmi Note 11 Pro: জানেন কেন এই ফোনটি আপনার পরবর্তী স্মার্টফোন হওয়া উচিত?

নিজস্ব প্রতিবেদন: 'রেডমি' তাদের 'রেডমি নোট ১১ প্রো' সিরিজ লঞ্চ করতে প্রস্তুত। বিপুল বৈশিষ্ট্য-সহ, রেডমি নোট ১১ প্রো প্লাস ৫ জি  এবং রেডমি নোট ১১ প্রো এই দামের সেগমেন্টে অবশ্যই এক গেমচেঞ্জার হতে চলেছে।

অবিশ্বাস্য লাগছে? তা হলে কেন আগামি দিনে আপনার হাতে Redmi Note 11 Pro শোভা পাওয়া উচিত তার ১১টি কারণ এখনই পড়ে দেখুন:

১) ১০৮ এমপি ক্যামেরা যা মোবাইল শিল্পের মান অনুযায়ী সর্বোচ্চ রেজোলিউশনের ইমেজ সেন্সর। তবে শুধুমাত্র এটিই এর একটি ফ্ল্যাগশিপ বৈশিষ্ট্যই নয়! বলা উচিত এই দামের মধ্যে এটি একটি বিরল স্মার্টফোন হতে চলেছে।

) রেডমি নোট ১১  প্রো'র রয়েছে একটি দুর্দান্ত আমোলেড স্ক্রিন। যা প্রাণবন্ত ও সতেজ রঙ নিশ্চিত করে।

৩) ১২০ হা'জ রিফ্রেশ রেট-সহ ডিসপ্লেটি মসৃণ এবং অতি দ্রুত পরিচালিত হয় কোনও 'ইনপুট ল্যাগ' বা 'অ্যানিমেশন ল্যাগ' ছাড়াই।

৪) রিডিং মোড ৩.০-এর সঙ্গে ১২০০ nits (পিক) উজ্জ্বলতা ফোন সূর্যালোকে থাকলেও সহজে পড়ার সুবিধা নিশ্চিত করে।

৫) বিশ্বের সবচেয়ে পাতলা আল্ট্রা-হাই রেজোলিউশনের এইচএম ২ ইমেজ সেন্সর এবং নাইন-ইন-ওয়ান পিক্সেল বিনিং প্রযুক্তির সঙ্গে কম আলোতে ছবি তোলা অত্যন্ত সহজ করে তুলেছে।

৬) ৬৭ ডব্লু সোনিক চার্জ ৩.০-এর সঙ্গে পাওয়ার থ্রু, যা আপনাকে মাত্র ১৫ মিনিটে গোটা দিনের শক্তি পাইয়ে দেয়।

৭) এর ৫000এম এএইচ ব্যাটারি এমন শক্তিশালী যা ফোনটিকে এক বার চার্জ করলেই সারাদিনের জন্য নিশ্চিন্ত হওয়া যায়, আর চার্জ করার কথা ভাবতে হয় না।

৮)  রেডমি নোট ১১ প্রো+ফাইভজি-র উন্নত ফাইভজি প্রযুক্তি এটিকে অন্যান্য ফাইভজি সক্ষম স্মার্টফোনগুলি থেকে আলাদা করে। এটি এমন একটি ফোন, যা অন্য ফাইভজি ব্র্যান্ডের চেয়ে অন্য ক্লাসে উন্নীত।

৯) রেডমি নোট ১১ প্রো+ ফাইভজি-তে থাকা 'লিকুইড কুলিং' প্রযুক্তি সেটটির তাপ ক্ষয় করতে সাহায্য করে। এই মূল্যমানের অন্য যে কোনো স্মার্টফোনের চেয়ে এর কুলিং' প্রযুক্তি উন্নত। এতে 'হিটপাইপ সলিউশনে'র সর্বশেষ উদ্ভাবত প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

১০) রেডমি নোট ১১ প্রো+ফাইভজি একটি উন্নত ফাইভজি প্রসেসর-সহ Qualcomm® Snapdragon™ ৬৯৫-এর সঙ্গে পাওয়া যাচ্ছে যা অনায়াস দ্রুত এবং মসৃণ ক্রিয়াকলাপের দিকে পরিচালিত করে।

১১) আর এই সব কিছু আপনি পাচ্ছেন ২০ হাজারের নীচে! এটা পরিষ্কার যে, রেডমি নোট ১১ প্রো সিরিজ শুধু একটি গেমচেঞ্জার মাত্র নয়, এটি এই জাতীয় স্মার্টফোনের পুরো খেলার সংজ্ঞাটাই পাল্টে দেবে।

আরও পড়ুন: Electric Scooter: এখন লাইসেন্স ছাড়াই চালান স্কুটার, জেনে নিন কীভাবে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.