এক ধাক্কায় ২,০০০ টাকা দাম কমল Realme U1 স্মার্টফোনের!

কত দামে কোথা থেকে কেনা যাবে এই ফোন? জেনে নিন...

Updated By: Apr 2, 2019, 03:01 PM IST
এক ধাক্কায় ২,০০০ টাকা দাম কমল Realme U1 স্মার্টফোনের!

নিজস্ব প্রতিবেদন: ১১,৯৯৯ টাকায় লঞ্চ হওয়া Realme U1 ফোনটি এখন কেনা যাবে ৯,৯৯৯ টাকায়। অর্থাৎ, এক ধাক্কায় ২,০০০ টাকা দাম কমে গেল Realme-র নতুন স্মার্টফোন U1-এর! নভেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Realme-র এই স্মার্টফোনটি। ডিসেম্বর থেকে বিক্রি শুরু হয় Realme U1-এর। দু’টি স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যায় Realme U1। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Realme U1স্মার্টফোনের দাম আর স্পেসিফিকেশন...

এক নজরে দেখে নেওয়া যাক Realme U1-র স্পেসিফিকেশন:

১) ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৩ শতাংশেরও বেশি।

২) ৩ / ৪ জিবি RAM + ৩২ জিবি / ৬৪ জিবি দু’টি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যায় Realme U1। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) এই ফোনে রয়েছে Android ৮.১ (Oreo) অপারেটিং সিস্টেম আর এর সঙ্গেই থাকছে Mediatek Helio P70 (১২ nm) চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ১৩ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সর) + ২ মেগাপিক্সেলের (ডেপথ সেন্সর) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ২৫ মেগাপিক্সেলের দুর্দান্ত সেলফি ক্যামেরা। সেলফি ক্যামেরার সাহায্যে ফোনের ‘ফেস আনলক ফিচার’ কাজ করবে।

আরও পড়ুন: লঞ্চ হল Xiaomi-র স্মার্ট কুকার, চালানো যাবে স্মার্টফোন থেকেই!

৫) এই ফোনে থাকছে ৩,৫০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) Realme U1-র ৩ জিবি RAM, ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা আর ৪ জিবি RAM, ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ১১,৯৯৯ টাকায়। এই দামে শুধুমাত্র Amazon আর Realme.com থেকেই পাওয়া যাবে Realme U1 স্মার্টফোনটি।

.