২৫ এমপি সেলফি ক্যামেরা, ৬ জিবি RAM-সহ লঞ্চ হল Realme 3 Pro!

অবিশ্বাস্য দামে একাধিক প্রিমিয়াম ফিচার মিলছে Realme 3 Pro স্মার্টফোনে...

Updated By: Apr 22, 2019, 02:50 PM IST
২৫ এমপি সেলফি ক্যামেরা, ৬ জিবি RAM-সহ লঞ্চ হল Realme 3 Pro!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: সোমবার দিল্লিতে একটি ইভেন্টে লঞ্চ হল Realme 3 Pro। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সার। এ ছাড়াও এ রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার পাশাপাশি এই ফোনে থাকছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আসুন এ বার দেখে নেওয়া যাক Realme 3 Pro-এর স্পেসিফিকেশন আর দাম।

Realme 3 Pro-এর স্পেসিফিকেশন:

১) জানা গিয়েছে, এই ফোনে থাকছে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৯ শতাংশের বেশি।

২) জানা গিয়েছে, এই ফোনে থাকছে ৬ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

আরও পড়ুন: ট্রিপল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা-সহ লঞ্চ হল Honor 20i

৩) দুর্দান্ত গেমিং অভিজ্ঞতার জন্য এই ফোনে থাকছে Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম, যার উপরে চলবে সংস্থার নিজস্ব ColorOS ৬.০ স্কিন। এর সঙ্গেই থাকছে Snapdragon ৭১০ চিপসেট। তবে Realme 3 Pro-এ কোন প্রসেসার ব্যবহার হয়েছে তা এখনও জানা যায়নি।

৪) ছবি তোলার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৫ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৪,০৪৫ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে Realme 3 Pro-এর ৪ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট। আর Realme 3 Pro-এর ৬ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা।

.