জানা গেল ভারতে OnePlus 6T-এর লঞ্চের দিন আর দাম! দেখে নিন

অপেক্ষার অবসান! জানা গেল ভারতে OnePlus 6T-এর লঞ্চের দিন ক্ষণ আর দাম।

Updated By: Oct 31, 2018, 05:20 PM IST
জানা গেল ভারতে OnePlus 6T-এর লঞ্চের দিন আর দাম! দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: অপেক্ষার অবসান! জানা গেল ভারতে OnePlus 6T-এর লঞ্চের দিন ক্ষণ আর দাম।

সোমবার নিউ ইয়র্কে এক ইভেন্টে লঞ্চ হয়েছে OnePlus-র নতুন স্মার্টফোন 6T। মঙ্গলবার পর্যন্ত জানা যায়নি, ভারতে এই ফোন কবে লঞ্চ করবে বা ভারতে এই ফোনের দাম কত হবে। ৩১ অক্টোবর, বুধবার সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ১ নভেম্বর মধ্যরাত থেকে ই-কমার্স সাইট Amazon থেকে কেনা যাবে OnePlus-র নতুন স্মার্টফোন 6T। ৩ নভেম্বর থেকে সর্বত্রই পাওয়া যাবে এই ফোনটি।

ভারতে OnePlus 6T-এর দাম:

ভারতে OnePlus 6T-এর ৬ জিবি RAM আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৩৭,৯৯৯ টাকা। ফোনটির ৮ জিবি RAM আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৪১,৯৯৯ টাকা এবং ৪৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে OnePlus 6T-এর ৮ জিবি RAM আর ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টটি।

এ বার এক নজরে দেখে নেওয়া যাক OnePlus 6T-এর খুঁটিনাটি।

OnePlus 6T স্পেসিফিকেশান:

OnePlus 6T-এ রয়েছে ৬.৪১ ইঞ্চি অপটিক অ্যামোলেড ক্যাপাসিটিভ টাচস্ক্রিন। ফোনটির ডিসপ্লে সুরক্ষিত করতে OnePlus 6T-এ রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৬। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯।

OnePlus 6T-এ রয়েছে Android 9.0 (Pie) অপারেটিং সিস্টেম। সঙ্গেই রয়েছে Snapdragon ৮৪৫ চিপসেট। এর সঙ্গেই থাকছে ৬ জিবি / ৮ জিবি RAM আর ১২৮ জিবি / ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।

OnePlus 6T-এ রিয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরার একটি ১৬ মেগাপিক্সেল ও আরেকটি ২০ মেগাপিক্সেল সেন্সার। এ ছাড়াও OnePlus 6T-এর সামনে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

কানেক্টিভিটির জন্য OnePlus 6T-এ রয়েছে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n/ac, Bluetooth 5.0, A2DP, aptX HD, LE, GPS।

এ ছাড়াও এই ফোনের ডিসপ্লের নিচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩,৭০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ। OnePlus 6T-এর ওজন মাত্র ১৮৫ গ্রাম।

.