জিও ধামাকা! স্যামসঙের এই ফোন কিনলেই বিনামূল্যে পাবেন ১০২৪ জিবি ৪জি ডেটা!

জিও নামটা শুনলেই এখন গ্রাহকদের মন আনন্দে 'জিও' বলে ওঠে। আর হবে নাই বা কেন, গ্রাহকদের খুশি করতে কম খরচে কার্যত ডেটার বন্যা বইয়ে দিচ্ছে এই টেলিকম সংস্থা। এরসঙ্গে রয়েছে আনলিমিটেড কলিং এবং এসএমএস পরিষেবাও। এবার জিও গ্রাহকদের জন্য রয়েছে একটি দারুণ খবর।

Updated By: Mar 19, 2018, 02:35 PM IST
জিও ধামাকা! স্যামসঙের এই ফোন কিনলেই বিনামূল্যে পাবেন ১০২৪ জিবি ৪জি ডেটা!

নিজস্ব প্রতিবেদন: জিও নামটা শুনলেই এখন গ্রাহকদের মন আনন্দে 'জিও' বলে ওঠে। আর হবে নাই বা কেন, গ্রাহকদের খুশি করতে কম খরচে কার্যত ডেটার বন্যা বইয়ে দিচ্ছে এই টেলিকম সংস্থা। এরসঙ্গে রয়েছে আনলিমিটেড কলিং এবং এসএমএস পরিষেবাও। এবার জিও গ্রাহকদের জন্য রয়েছে একটি দারুণ খবর।

সারা দেশে ইন্টারনেট পরিষেবা আরও ছড়িয়ে দিতে সম্প্রতি স্যামসঙের সঙ্গে হাত মিলিয়েছে রিলায়েন্স জিও। সদ্য লঞ্চ করেছে স্যামসং গ্যালাক্সি S9 এবং S9 প্লাস মডেলের হ্যান্ডসেট দু'টি। এই দুটি ফোন এতটাই উন্নত প্রযুক্তিতে তৈরি যে অন্যান্য স্মার্টফোনের তুলনায় এতে আড়াই গুণ দ্রুত গতিতে ইন্টারনেট ব্যবহার করা যাবে বলে দাবি। এবার স্যামসঙের এই দ্রুত গতির ইন্টারনেট ব্যবহারে সক্ষম ফোন দুটি কিনলেই ক্রেতারা পেয়ে যাবেন রিলায়েন্স জিও-র দারুণ অফার।

আরও পড়ুন : মেসেজ ডিলিট করার ফিচারে ফের বদল আনলো হোয়াটসঅ্যাপ

বর্তমানে ১০ জিবি ৪জি ডেটা অতিরিক্ত পেলেই খুশি হয়ে যান গ্রাহকরা। কিন্তু এত অল্পে গ্রাহকদের সন্তুষ্ট হতে দিতে রাজি নয় রিলায়েন্স জিও। স্যামসং গ্যালাক্সি S9 এবং S9 প্লাস ফোনদুটি কিনলেই পাওয়া যাবে জিও-র পক্ষ থেকে ১ টিবি অর্থাত্‌ ১০২৪ জিবি ৪জি ডেটা! ৩৬৫ দিনের জন্য এই অফার পাবেন গ্রাহকরা। তারই সঙ্গে পেয়ে যাবেন ১ বছরের জন্য আনলিমিটেড ভয়েস কলিং এবং এসএমএস-এর সুবিধা।

প্রসঙ্গত, স্যামসং গ্যালাক্সি S9-র ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ৫৭ হাজার ৯০০ টাকা। এবং ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ৬৪ হাজার ৯০০ টাকা। আবার স্যামসং গ্যালাক্সি S9 প্লাস ফোনটির ৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ৬৫ হাজার ৯০০ টাকা এবং ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম ৭২ হাজার ৯০০ টাকা।

আরও পড়ুন : সবচেয়ে কম খরচে আনলিমিটেড ডেটা অফার জিও-ভোডাফোনের

.