২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, লেজার অটোফোকাস! বিক্রি শুরু Moto G8 Plus-এর

এক নজরে দেখে নিন Moto G8 Plus-এর স্পেসিফিকেশন আর দাম...

Updated By: Oct 29, 2019, 12:19 PM IST
২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, লেজার অটোফোকাস! বিক্রি শুরু Moto G8 Plus-এর

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার বেলা ১২টা থেকে ফ্ল্যাশ সেলের মাধ্যমে বিক্রি শুরু হবে Motorola-এর নতুন ফোন Moto G8 Plus-এর। গত সপ্তাহের শেষে ব্রাজিলে প্রকাশ্যে এসেছিল এই ফোন। মঙ্গলবার প্রথমবারের জন্য ভারতে বিক্রি শুরু হল Moto G8 Plus-এর।

অল্প দামেই লেজার অটোফোকাস-সহ ট্রিপল ক্যামেরা। রিলিজের পর পরই টেক উত্সাহীদের নজর কেড়েছিল Moto G8 Plus। এক নজরে দেখে নিন Moto G8 Plus-এর স্পেসিফিকেশন ও দাম...

Moto G8 Plus-এর সম্ভাব্য স্পেসিফিকেশন আর দাম:

১) Moto G8 Plus-এ থাকছে ট্রিপেল রিয়ার ক্যামেরা সেটআপ যার মধ্যে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর। থাকছে ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর। সঙ্গে থাকছে ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। ক্যামেরার হাউসিং-এ চতূর্থ সেন্সরটি লেজার অটোফোকাসের জন্য। ঝকঝকে সেলফির জন্য থাকছে ২৫ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর।

২) দুটি সংস্করণে লঞ্চ হচ্ছে Moto G8 Plus। ৪ জিবি RAM+ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৪ জিবি RAM+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভার্সানে প্রকাশিত Moto G8 Plus। থাকছে Snapdragon 665 চিপসেট।

৩) Moto G8 Plus ফোনে থাকছে ৪,০০০ mAh ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জ সাপোর্ট।

আরও পড়ুন: ট্রিপল রিয়ার ক্যামেরা, ৪ জিবি RAM-সহ বিক্রি শুরু হল LG W30 Pro-এর!

৪) তবে এই ফোনে Android 9.0 থাকবে বলে জানা গিয়েছে।

৫) থাকছে ৬.৩ ইঞ্চি ফুল এইচ ডি আইপিএস এলসিডি ডিসপ্লে। ১০৮০ x ২২৮০ রেজোলিউশন। ফোনের উপরে ছোট্ট নচে থাকছে সেলফি ক্যামেরা।

৬) ৪ জিবি RAM+ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভার্সানের দাম ১৩,৯৯৯ টাকা। মঙ্গলবার দুপুর ১২টা থেকে Flipkart-এ বিক্রি শুরু হচ্ছে Moto G8 Plus-এর।

.