লম্বা লাইনে না দাঁড়িয়ে বাড়ি বসেই জিও সিম পেতে চান? জানুন কীভাবে পাবেন

খবরের হেডলাইনটা পড়ে বিশ্বাস হচ্ছে না নিশ্চয়ই? মনে হচ্ছে এই লম্বা লাইন দিয়ে সিম তুলছে সবাই, আবার এখন বাড়িতে সিম পৌঁছে দেওয়া হবে! কিন্তু এটাই সত্যি। এমন একটা রটনা চারিদিকে রটেছিল অনেক আগেই। কিন্তু এবার সত্যি সত্যিই রিলায়েন্স জিও সিম পৌঁছে যাবে আপনার দোরগোড়ায়। অনেক রিপোর্ট থেকে জানা গিয়েছে, রিলায়েন্স জিও সিম মুম্বই, কলকাতা, দিল্লি, পুনে এবং আহমেদাবাদে বাড়িতে পৌঁছে দেওয়া চালু হয়েছে। কিন্তু কীভাবে এই সুবিধা আপনি পাবেন? কীভাবে আপনার বাড়িতেও জিও সিম পৌঁছে দেওয়া হবে? জানুন-

Updated By: Nov 1, 2016, 11:48 AM IST
লম্বা লাইনে না দাঁড়িয়ে বাড়ি বসেই জিও সিম পেতে চান? জানুন কীভাবে পাবেন

ওয়েব ডেস্ক: খবরের হেডলাইনটা পড়ে বিশ্বাস হচ্ছে না নিশ্চয়ই? মনে হচ্ছে এই লম্বা লাইন দিয়ে সিম তুলছে সবাই, আবার এখন বাড়িতে সিম পৌঁছে দেওয়া হবে! কিন্তু এটাই সত্যি। এমন একটা রটনা চারিদিকে রটেছিল অনেক আগেই। কিন্তু এবার সত্যি সত্যিই রিলায়েন্স জিও সিম পৌঁছে যাবে আপনার দোরগোড়ায়। অনেক রিপোর্ট থেকে জানা গিয়েছে, রিলায়েন্স জিও সিম মুম্বই, কলকাতা, দিল্লি, পুনে এবং আহমেদাবাদে বাড়িতে পৌঁছে দেওয়া চালু হয়েছে। কিন্তু কীভাবে এই সুবিধা আপনি পাবেন? কীভাবে আপনার বাড়িতেও জিও সিম পৌঁছে দেওয়া হবে? জানুন-

১) Jio.com-এ লগ ইন করুন। এবং সেখানে ডেলিভারী টু ডোর অপশনটি বেছে নিন। এর জন্য আপনাকে কিছু ব্যক্তিগত তথ্য প্রদান করতে হবে।

আরও পড়ুন এই ১০ বোন যদি ওই ১০ জনকে ভাইফোঁটা দিতেন তাহলে পৃথিবীতে মুষলধারায় শান্তি আসতো!

২) যখনই আপনি ‘4G SIM door delivery system’-এ নাম নথিভূক্ত করবেন, রিলায়েন্স জিও এক্সিকিউটিভ আপনার বাড়িতে এসে সিম দিয়ে যাবেন। তবে প্রয়োজনীয় তথ্য নিয়ে তৈরি থাকবেন।

৩) লোকাল আধার কার্ড, 4G হ্যান্ডসেট, এবং আপনার স্মার্টফোনে জিও অ্যাপ ডাউনলোড করা থাকতে হবে এবং ওয়েলকাম অফার কোডটি থাকতে হবে।

৪) রিলায়েন্স জিও এক্সিকিউটিভ এসে আপনার আধার কার্ড নম্বর জিজ্ঞাসা করবেন। এছাড়াও KYC-এর জন্য আপনার ফিঙ্গারপ্রিন্ট তথ্য চাইতে পারেন। এই সমস্ত প্রক্রিয়া মিটে গেলে আপনি ওয়েলকাম অফার কোডটি দিলেই ১৫ মিনিটের মধ্যে সিম কার্ড অ্যাক্টিভেট হয়ে যাবে।

আরও পড়ুন আপনি কি অনলাইন এই কাজগুলো করেন? তাহলে এখনই বন্ধ করুন

.