ঠেলার নাম Jio, এবার 1TB ডেটা বিনামূল্যে দিচ্ছে Airtel

ব্রডব্যান্ড পরিষেবার ক্ষেত্রে সেই ভুল করতে চায় না তারা। তাই জিও ১টিবি ফ্রি ডেটা দেবে শুনেই নিজেদের প্ল্যান আপডেট করল তারা। লক্ষ্য একটাই, হাতে থাকা বাজার যেন হাতছাড়া না-হয়।  

Updated By: Jan 12, 2019, 04:18 PM IST
ঠেলার নাম Jio, এবার 1TB ডেটা বিনামূল্যে দিচ্ছে Airtel

নিজস্ব প্রতিবেদন: কথায় বলে চোর পালালে বুদ্ধি বাড়ে। তেমনই বুদ্ধি বাড়ল Airtel-এর। Jio-র মোবাইল নেটওয়ার্কের ধাক্কা থেকে শিক্ষা নিয়ে এবার ব্রডব্যন্ড ব্যবসা রক্ষায় ময়দানে নামল তারা। Jio Fiber-এর লঞ্চের মুখে এবার গ্রাহকদের 1TB করে অতিরিক্ত ডেটা দেওয়ার সিদ্ধান্ত নিল তারা। নতুন ও পুরনো Airtel V-Fiber Broadband-এর সমস্ত গ্রাহকই এই অতিরিক্ত ডেটা পাবেন। 

এয়ারটেলের তরফে জানানো হয়েছে, ৭৯৯ টাকার বেশি রিচার্জেই মিলবে এই অফার। এতদিন এই প্ল্যানে ১০০ জিবি পর্যন্ত ডেটা ৪০এমবিপিএস স্পিডে মিলত। এই অফারে ৫০০জিবি অতিরিক্ত ডেটা দেবে এয়ারটেল। এতদিন ৯৯৯ টাকা রিচার্জে মিলত ২৫০জিবি ডেটা ১০০এমবিপিএস স্পিডে মিলত। এবার তাতে মিলবে অতিরিক্ত ১০০০ জিবি ডেটা। এছাড়া ১,২৯৯ টাকা ও ১,৯৯৯ টাকার প্ল্যানেও মিলবে একই অফার। ৭৯৯ টাকার প্ল্যান বাদ দিলে বাকি প্ল্যানগুলিতে আমাজন প্রাইম ও নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন বিনামূল্যে মিলবে। 

৬৫ ইঞ্চির টিভি, কাগজের মতো গোল হয়ে মুড়ে ঢুকে যাবে পাতলা সাউন্ড বক্সে!

বিশেষজ্ঞরা বলছেন, জিও বাজারে আসার পর ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে এয়ারটেলের মোবাইল পরিষেবা ব্যবসা। তাদের দাবি, জিও যে এত জনপ্রিয় হতে পারে তা অনুমানই করতে পারেনি এয়ারটেল। যার ফলে খাতায় কলমে দেশের সব থেকে বড় মোবাইল পরিষেবা প্রদানকারী হলেও মুনাফা ভগ্নাংশে নেমে গিয়েছে সুনীল মিত্তলের সংস্থার। ব্রডব্যান্ড পরিষেবার ক্ষেত্রে সেই ভুল করতে চায় না তারা। তাই জিও ১টিবি ফ্রি ডেটা দেবে শুনেই নিজেদের প্ল্যান আপডেট করল তারা। লক্ষ্য একটাই, হাতে থাকা বাজার যেন হাতছাড়া না-হয়।  
 

.