আপনি যদি এই ছবি শেয়ার করেন, তাহলে আপনার ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাবে!

খবরটা পড়ে আপনার অস্বাভাবিক মনে হলেও আশ্চর্যজনকভাবে এমনটাই ঘটেছে। খবরটিকে আপনার সত্যি নাও মনে হতে পারে। কিন্তু এই ঘটনা কোনও একজনের সঙ্গে নয়, বেশ কিছু মানুষের সঙ্গে ঘটেছে। নির্দিষ্ট একটি ছবি ফেসবুকে বন্ধুদের সঙ্গে শেয়ার করার প্রায় সঙ্গে সঙ্গে ফেসবুক অ্যাকাউন্টটি ডি-অ্যাক্টিভেটেড হয়ে যাচ্ছে। কিন্তু কী এমন সেই ছবি? আর কেনই বা এমন হচ্ছে?

Updated By: Oct 4, 2016, 09:37 AM IST
আপনি যদি এই ছবি শেয়ার করেন, তাহলে আপনার ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাবে!

ওয়েব ডেস্ক: খবরটা পড়ে আপনার অস্বাভাবিক মনে হলেও আশ্চর্যজনকভাবে এমনটাই ঘটেছে। খবরটিকে আপনার সত্যি নাও মনে হতে পারে। কিন্তু এই ঘটনা কোনও একজনের সঙ্গে নয়, বেশ কিছু মানুষের সঙ্গে ঘটেছে। নির্দিষ্ট একটি ছবি ফেসবুকে বন্ধুদের সঙ্গে শেয়ার করার প্রায় সঙ্গে সঙ্গে ফেসবুক অ্যাকাউন্টটি ডি-অ্যাক্টিভেটেড হয়ে যাচ্ছে। কিন্তু কী এমন সেই ছবি? আর কেনই বা এমন হচ্ছে?

আরও পড়ুন ফ্লিপকার্টের ‘বিগ বিলিয়ন ডে সেল’-এ দারুন চমক

সম্প্রতি একটি বিড়ালের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকেই সেই ছবি শেয়ার করছেন। কিন্তু চমকে দেওয়ার মতো বিষয় হল, ছবিটি শেয়ার করার প্রায় সঙ্গে সঙ্গেই অ্যাকাউন্টটি ডি-অ্যাক্টিভেট হয়ে যাচ্ছে।

সূত্র থেকে খবর পাওয়া গিয়েছে, একটি নির্দিষ্ট বিড়ালের ছবি। যেখানে বিড়ালটিকে স্যুট পরা অবস্থায় দেখা যাচ্ছে। সেই ছবিটি শেয়ার করা মাত্রই বহু মানুষের একসঙ্গে অ্যাকাউন্ট ডি-অ্যাক্টিভেটেড হয়ে গিয়েছে। আপনি যদি নিজের ফেসবুক অ্যাকাউন্টটি ডি-অ্যাক্টিভেট না করতে চান, তাহলে অপরিচিত কোনও সূত্র থেকে আসা কোনও ছবি শেয়ার করবেন না। বিশেষ করে এই স্যুট পরা বিড়ালটির ছবিটি শেয়ার করবেন না।

.