মাত্র ৫৩ টাকায় ৩ জিবি 4G ডেটা দিচ্ছে এই টেলিকম সংস্থা!

জিও’র থেকে সস্তায় ডেটা প্ল্যান বাজারে আনতে প্রতিযোগিতায় নেমেছে এয়ারটেল, ভোডাফোন এমনটি বিএসএনএল-এর মতো রাষ্ট্রায়াত্ব টেলিকম সংস্থা।

Updated By: May 21, 2018, 11:03 AM IST
মাত্র ৫৩ টাকায় ৩ জিবি 4G ডেটা দিচ্ছে এই টেলিকম সংস্থা!

নিজস্ব প্রতিবেদন: টেলিকম দুনিয়ায় জিও আসার পর থেকে ভারতের বাজারে প্রতিযোগিতা চরমে পৌঁছেছে। টেলিকম দুনিয়ায় নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার মরিয়া চেষ্টায় দেশের প্রায় সব টেলিকম সংস্থা। কে কত কম দামে কত বেশি ডেটা দিতে পারছে, সেটাই এখন লড়াইয়ে টিকে থাকার অন্যতম মাপকাঠি হয়ে দাঁড়িয়েছে। আর এর জেরে আখেরে লাভের মুখ দেখছে দেশের লক্ষ লক্ষ গ্রাহক।

আরও পড়ুন: জিওকে টেক্কা দিতে একাধিক ‘হাই স্পিড’ ব্রডব্যান্ড প্ল্যান আনছে এই সংস্থা

জিও’র থেকে সস্তায় ডেটা প্ল্যান বাজারে আনতে প্রতিযোগিতায় নেমেছে এয়ারটেল, ভোডাফোন এমনটি বিএসএনএল-এর মতো রাষ্ট্রায়াত্ব টেলিকম সংস্থা। গ্রাহক ধরে রাখতে আরও নতুন নতুন সস্তা ডেটা প্ল্যানের অফার ঘোষণা করেছে জিও। এ বার সেই প্রতিযোগিতার দৌড়ে নেমে মাত্র ৯২ টাকায় ৬ জিবি ডেটার আকর্ষনীয় অ্যাড-অন প্ল্যান বাজারে আনল আইডিয়া। সব ধরনের গ্রাহককে টানতে এর সঙ্গেই আরও একটি সস্তা ডেটা প্ল্যান এনেছে সংস্থা। মাত্র ৫৩ টাকায় ৩ জিবি 4G ডেটা পাবেন আইডিয়া-র গ্রাহকরা। ৯২ ও ৫৩ টাকার এই দুটি অ্যাড-অন ডেটা প্ল্যানই সংস্থা নিয়ে এল তাঁদের প্রিপেড গ্রাহকদের জন্য। এই ডেটা প্ল্যান দুটির মেয়াদ গ্রাহকের চালু প্রিপেড প্ল্যানের মেয়াদের সঙ্গেই ফুরোবে। এমনিতে আইডিয়া-র ন্যূনতম মাসিক (২৮ দিনের প্যাক) 4G ডেটা প্যাকের মূল্য ৫১ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের জন্য মোট ১ জিবি 4G ডেটা পেয়ে থাকেন। এ বার এর সঙ্গেই ৯২ ও ৫৩ টাকার অ্যাড-অন ডেটা প্ল্যান যুক্ত করে নিলেই সস্তায় মোবাইলে ডেটা সার্ফিং-এর সুযোগ আরও বেড়ে যাবে আইডিয়া-র গ্রাহকদের কাছে।

.