দুর্দান্ত ফিচার আর আকর্ষণীয় দামে লঞ্চ হল Honor 9N

৩১ জুলাই দুপুর ১২টা থেকে Honor 9N-এর বিক্রি শুরু হবে বলে জানা গিয়েছে।

Updated By: Jul 24, 2018, 08:26 PM IST
দুর্দান্ত ফিচার আর আকর্ষণীয় দামে লঞ্চ হল Honor 9N

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার ভারতে লঞ্চ হল Huawei-এর স্মার্টফোন Honor 9N। গত মাসে চিনে Honor 9i নামে লঞ্চ করেছে এই ফোনটি। এবার এক নজরে দেখে নেওয়া যাক Honor 9N-এর স্পেসিফিকেশান।

Honor 9N-এর স্পেসিফিকেশান:

ডুয়াল সিম বিশিষ্ট Honor 9N-এ রয়েছে Android ৮.০ Oreo-র সঙ্গে কোম্পানির নিজস্ব EMUI ৮.০ স্কিন। Honor 9N-তে রয়েছে একটি ৫.৮৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯:৯। Honor 9N-এ রয়েছে HiSilicon Kirin ৬৫৯ চিপসেট। সঙ্গে মিলবে ৩ জিবি / ৪ জিবি RAM আর ৩২ জিবি/৬৪ জিবি/১২৮ জিবি স্টোরেজ।

Honor 9N

Honor 9N-এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ (একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার ও একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার)। এর সঙ্গেই থাকবে অটো ফোকাস, টাইম ল্যাপস বার্স্ট মোডের মতো একাধিক আকর্ষণীয় ফিচার। ফোনটিতে রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এরই সঙ্গে Honor 9N-এ রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ফেস আনলক ফিচার।

Honor 9N-এর দাম:

ভারতে Honor 9N-এর ৩ জিবি RAM আর ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা, ৪ জিবি RAM আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা আর ৪ জিবি RAM আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। Flipkart আর HiHonorStore থেকে এই ফোন কেনা যাবে। ৩১ জুলাই দুপুর ১২টা থেকে Honor 9N-এর বিক্রি শুরু হবে বলে জানা গিয়েছে।

.