কম দামে আকর্ষণীয় স্পেসিফিকেশন, বাজারে এল Realme C2

গতকালই ভারতের বাজারে লঞ্চ হয়েছে Redmi 7A. এটি তাদের কম বাজেটের মধ্যে সেরা ফোন বলে দাবি করছে। পরের দিনই সেই ফোনের প্রতিদ্বন্দী হিসাবে Realme C2 আনল Realme

Updated By: Jul 5, 2019, 01:45 PM IST
কম দামে আকর্ষণীয় স্পেসিফিকেশন, বাজারে এল Realme C2

নিজস্ব প্রতিবেদন: বাজারে এল Realme-এর সব থেকে সস্তার ফোন Realme C2। জলের দরে উন্নত ফিচার্স দিতেই বাজারে এই ফোন আনল Realme। ৫ জুলাই ভারতে বিক্রি শুরু হল এই ফোনের।

গতকালই ভারতের বাজারে লঞ্চ হয়েছে Redmi 7A. এটি তাদের কম বাজেটের মধ্যে সেরা ফোন বলে দাবি করছে। পরের দিনই সেই ফোনের প্রতিদ্বন্দী হিসাবে Realme C2 আনল Realme। শুক্রবার নিজের টুইটারে Redmi 7A-এর সঙ্গে Realme C2-এর সরাসরি তুলনা করেন Realme-এর সিইও মাধব শেঠ। একাধিক পোস্টে দুটি ফোনের স্পেসিফিকেশনের পাশাপাশি তুলনা করেন তিনি। দৃশ্যতই স্পেসিফিকেশনের দিক থেকে বেশ কিছুটা এগিয়ে Realme C2।

এক নজরে দেখে নিন Realme C2-এর স্পেসিফিকেশন আর দাম...

১) ৬.১ ইঞ্চি এইচ ডি প্লাস ডিসপ্লে। এখনকার স্মার্টফোনের ট্রেন্ড বজায় রেখে এই ফোনে থাকছে ডিই ড্রপ ডিসপ্লে। ফোনের স্ক্রিন-টু-বডি রেশিও ৮৯.৩৫%। স্ক্রিনের রেজোলিউশান ১৫৬০x৭২০ পিক্সেল। 

২) ২ জিবি RAM + ১৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ২ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজে পাওয়া যাবে Realme C2। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। থাকছে ৩ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভ্যারিয়েন্টও। 

আরও পড়ুন:  বুধবার কেন গোলযোগ ফেসবুক, হোয়াটসঅ্যাপ-এ? জেনে নিন...

৩) থাকছে 
MediaTek Helio P22 চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ১৩+২ মেগাপিক্সেলের ডয়াল রিয়ার ক্যামেরা সেনসার। সেলফির জন্য থাকছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। 

৫) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, 2.4 Wi-Fi, Bluetooth v4.2, GPS আর একটি Micro USB port।

৬) অপারেটিং সিস্টেম হিসাবে থাকছে সর্বশেষ Android 9.0। 

৭) ভারতে ২ জিবি RAM + ১৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভার্সানের দাম ৫,৯৯৯ টাকা। ২ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভার্সানের দাম ৬,৯৯৯। ৩ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭,৯৯৯ টাকা। Flipkart এবং Realme-এর ওয়েবসাইটে বিক্রি হচ্ছে এই ফোন। পাওয়া যাচ্ছে কালো ও নীল রঙে। 

.