এই ফোন কিনলেই প্রতিদিন এক জিবি করে ৪জি ডেটা ফ্রি, থাকছে একবছর পর্যন্ত আনলিমিটেড কলের সুবিধা

'মাইক্রোম্যাক্স ক্যানভাস টু', এই স্মার্ট ফোন কিনলেই গ্রাহক পেয়ে যাবেন এক বছর পর্যন্ত আনলিমিটেড কলিংয়ের সুবিধা, একেবারে বিনামূল্যে। এছাড়াও উপভোক্তাকে দেওয়া হবে প্রতিদিন একজিবি করে ফোর জি ডেটা ব্যবহারের সুবিধাও। মাইক্রোম্যাক্স এবং ভারতী এয়ারটেল গাঁটছড়া বেঁধেই এই পরিষেবা দেবে বলে জানিয়েছে মাইক্রোম্যাক্সের প্রধান মার্কেটিং আধিকারিক শুভজিৎ সেন। 

Updated By: May 11, 2017, 09:25 PM IST
এই ফোন কিনলেই প্রতিদিন এক জিবি করে ৪জি ডেটা ফ্রি, থাকছে একবছর পর্যন্ত আনলিমিটেড কলের সুবিধা

ওয়েব ডেস্ক: 'মাইক্রোম্যাক্স ক্যানভাস টু', এই স্মার্ট ফোন কিনলেই গ্রাহক পেয়ে যাবেন এক বছর পর্যন্ত আনলিমিটেড কলিংয়ের সুবিধা, একেবারে বিনামূল্যে। এছাড়াও উপভোক্তাকে দেওয়া হবে প্রতিদিন একজিবি করে ফোর জি ডেটা ব্যবহারের সুবিধাও। মাইক্রোম্যাক্স এবং ভারতী এয়ারটেল গাঁটছড়া বেঁধেই এই পরিষেবা দেবে বলে জানিয়েছে মাইক্রোম্যাক্সের প্রধান মার্কেটিং আধিকারিক শুভজিৎ সেন। 

"একবছর পর্যন্ত এয়ারটেল টু এয়ারটেল ফ্রি কলিংয়ের সুবিধা সহ প্রতিদিন ১ জিবি করে ৪জি ডেটা ফ্রি'র পরিষেবা নিয়ে আসছে মাইক্রোম্যাক্স ক্যানভাস টু এবং ভারতী এয়ারটেল। পুরনো এবং নতুন এয়ারটেল উপভোক্তা, উভয়ই এই পরিষেবা উপভোগ করতে পারবে", জানিয়েছেন মাইক্রোম্যাক্সের প্রধান মার্কেটিং আধিকারিক শুভজিৎ সেন। কেবল এয়ারটেল টু এয়ারটেলই নয়,এয়ারটেল থেকে অন্য টেলি কমিউনিকেশন নেটওয়ার্কে ফোন করার জন্য ৬০০ ফ্রি মিনিটের সুবিধাও দিতে চলেছে ভারতী এয়ারটেল। আজই ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করেছে মাইক্রোম্যাক্স ক্যানভাস টু। ডুয়াল সিমের সুবিধাপ্রাপ্ত এই ৪জি VoLTE ক্যানভাস টু স্মার্টফোনের দাম ১১,৯৯৯ টাকা। 

.