Flipkart-এ শুরু Big Billion Days-এর সেল, স্মার্টফোনে মিলতে পারে প্রায় ২,০০০ টাকা পর্যন্ত ছাড়

দুর্গাপুজো শেষ। দুর্গাপুজোর আগেই শেষ হয়েছে Flipkart Big Billion Days-এর সেল। কিন্তু সামনেই আসছে দীপাবলি। আর সেই দীপাবলি বা দেওয়ালিকে মাথায় রেখেই আবারও নতুন সেল আনতে চলেছে আমাজন ও ফ্লিপকার্টের মতো ই-কমার্স সংস্থাগুলি। 

Updated By: Oct 12, 2019, 01:05 PM IST
Flipkart-এ শুরু Big Billion Days-এর সেল, স্মার্টফোনে মিলতে পারে প্রায় ২,০০০ টাকা পর্যন্ত ছাড়

নিজস্ব প্রতিবেদন : দুর্গাপুজো শেষ। দুর্গাপুজোর আগেই শেষ হয়েছে Flipkart Big Billion Days-এর সেল। কিন্তু সামনেই আসছে দীপাবলি। আর সেই দীপাবলি বা দেওয়ালিকে মাথায় রেখেই আবারও নতুন সেল আনতে চলেছে আমাজন ও ফ্লিপকার্টের মতো ই-কমার্স সংস্থাগুলি। 

শুক্রবার মধ্যরাত থেকেই Flipkart-এ শুরু হয়ে গিয়েছে Big Dewali Sale। মূলত স্মার্টফোন, ঘর সাজানোর জিনিস ও ফ্যাশানে থাকছে আকর্ষণীয় ছাড়। বড়সড় ডিসকাউন্ট থাকছে একাধিক নতুন ও জনপ্রিয় স্মার্টফোনে। 

Realme C2-এর বাজার দর ৭,৯৯৯ টাকা। ফ্লিপকার্টে Big Dewali Sale-এ সেই ফোনই মিলবে ৫,৯৯৯ টাকায়। বাজেট ফোন Realme C2-তে আছে ১৩+২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা। সঙ্গে ৫,০০০ mAh ব্যাটারি। MediaTek P22 প্রসেসর। 

Xiaomi Redmi Note 7 Pro-এর ক্ষেত্রেও থাকছে বড়সড় ছাড়। ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার এই ফোন মিলবে মাত্র ৮,৯৯৯ টাকায়। অন্যদিকে ৬,৪৯৯ টাকার Redmi 7A পাওয়া যাচ্ছে ৪,৯৯৯ টাকায়। 

Vivo-এর মিড সেগমেন্টের স্মার্টফোন Z1 Pro-এর দাম ১৫,৯৯০ টাকা। Big Dewali Sale চলাকালীন সেই স্মার্টফোন বিক্রি হবে ১২,৯৯০ টাকায়। Vivo Z1X বিক্রি হবে ১৪,৯৯০ টাকায়। অর্থাত্ প্রায় ৫,০০০ টাকার ছাড় মিলবে এই ফোনে। তবে প্রতিটি অফারই সীমিত সময়ের জন্য। 

শুধু তাই নয়, বেশি দামের স্মার্টফোনের দামেও থাকছে একাধিক ছাড়। তার সঙ্গে থাকছে 

Tags:
.