কীভাবে দেখবেন কে কে আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট ইগনোর করেছে?

দেওয়ালে দেওয়ালে লিখতে ইচ্ছে করে ভালবাসার নাম। ইচ্ছে করে সাইড লাইনে যার ছবিটা জ্বল জ্বল করছে সে বন্ধু হোক। আশাতেই বুক বেঁধে একটা ক্লিক, 'ফ্রেন্ড রিকোয়েস্ট সেন্ট'। অপেক্ষা, কবে হবে 'কনফার্ম'। ওপ্রান্তের মানুষের একটা ক্লিকের জন্য দিন কাটে, রাত কাটে, কাটে সন্ধ্যা, বিকেল কিন্তু কোনও প্রতিবার্তা নেই। মনে প্রশ্ন তাহলে কি 'আমাকে ইগনোর করল?' এই সন্দেহ, উদ্বেগের সমাপ্তি ঘটাতে পারেন আপনিই। কীভাবে?

Updated By: Feb 3, 2016, 09:15 AM IST
কীভাবে দেখবেন কে কে আপনার ফ্রেন্ড রিকোয়েস্ট ইগনোর করেছে?

ওয়েব ডেস্ক: দেওয়ালে দেওয়ালে লিখতে ইচ্ছে করে ভালবাসার নাম। ইচ্ছে করে সাইড লাইনে যার ছবিটা জ্বল জ্বল করছে সে বন্ধু হোক। আশাতেই বুক বেঁধে একটা ক্লিক, 'ফ্রেন্ড রিকোয়েস্ট সেন্ট'। অপেক্ষা, কবে হবে 'কনফার্ম'। ওপ্রান্তের মানুষের একটা ক্লিকের জন্য দিন কাটে, রাত কাটে, কাটে সন্ধ্যা, বিকেল কিন্তু কোনও প্রতিবার্তা নেই। মনে প্রশ্ন তাহলে কি 'আমাকে ইগনোর করল?' এই সন্দেহ, উদ্বেগের সমাপ্তি ঘটাতে পারেন আপনিই। কীভাবে?

ক্লিক করুন 'ফাইন্ড ফ্রেন্ড ন্যাভিগেশন' সাইনে। 'সি অল' করলেই আপনার সামনে হাজির হবে গোটা বন্ধু তালিকা। সেখানেই পেয়ে যাবেন আরও একটি অপশঅন। 'ভিউ সেন্ট রিকোয়েস্ট'। ক্লিক করুন দেখে আর দেখে নিন কে বা কারা ফেসবুকে আপানর বন্ধুত্ব গ্রহণ করতে অস্বীকার করল।

 

.