OMG! ফেসবুকে এবার এটাও সম্ভব‌!

সোশ্যাল মিডিয়ায় যে হারে দুর্নীতি হচ্ছে, তাতে নিরাপত্তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় কেউ আর নিজেকে নিরাপদ ভাবতে পারছেন না। তাই তাঁরাও ফেসবুক কর্তার কাছে আবেদন জানাচ্ছেন নিরাপত্তার। হ্যাকারদের দৌরাত্মে সোশ্যাল মিডিয়ায় যে কোনও কিছু পোস্ট করাই বিপদের হয়ে যাচ্ছে। তাই ফেসবুক ব্যবহারকারীদের কথা মাথায় রেখে পদক্ষেপ নেওয়ার চিন্তাভাবনা করছে।

Updated By: Jul 12, 2016, 04:07 PM IST
OMG! ফেসবুকে এবার এটাও সম্ভব‌!

ওয়েব ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় যে হারে দুর্নীতি হচ্ছে, তাতে নিরাপত্তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় কেউ আর নিজেকে নিরাপদ ভাবতে পারছেন না। তাই তাঁরাও ফেসবুক কর্তার কাছে আবেদন জানাচ্ছেন নিরাপত্তার। হ্যাকারদের দৌরাত্মে সোশ্যাল মিডিয়ায় যে কোনও কিছু পোস্ট করাই বিপদের হয়ে যাচ্ছে। তাই ফেসবুক ব্যবহারকারীদের কথা মাথায় রেখে পদক্ষেপ নেওয়ার চিন্তাভাবনা করছে।

আরও পড়ুন এবার ইন্টারনেট ছাড়াই ব্যবহার করতে পারবেন হোয়াটস অ্যাপ!

হোয়াটস অ্যাপে এনক্রিপশন সুবিধা চালু করার পর ফেসবুকেও এরকম নিরাপত্তার ব্যবস্থা চালু করার পরিকল্পনা নিয়েছে ফেসবুক। এই প্রসঙ্গে তারা জানিয়েছে যে, মানুষ সব কিছুর আগে নিরাপত্তা খোঁজে। আর তারা যেখানে নিরাপত্তা পাবে, সেখানেই যাবে। সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীদের ব্যক্তিগত বিষয় যাতে নিরাপদে থাকে, এবার সেই দিকে দেখাই প্রধাণ বিষয়। 'সিক্রেট কনভারসেশন' নামে একটি ফিচার্সের মাধ্যমে এবার প্রেরক এবং গ্রাহক উভয়ের তথ্যই নিরাপদে থাকবে।

আরও পড়ুন আজ থেকে ফেসবুক নতুন এই সুবিধাটি চালু করছে!

.