ফেসবুক নিয়ে এলো নতুন ইমোশন বাটন

শুধুই লাইক করতে করতে হাঁফিয়ে উঠেছিলেন ফেসবুক ব্যবহারকারীরা। যে কোনও পোস্টের উত্তরে এতদিন পর্যন্ত শুধুই লাইক করতে হত। কিন্তু সব পোস্ট যে ভালো লাগবে তাও তো নয়। কিন্তু লাইক ছাড়া আর কোনওভাবে মনের ভাব প্রকাশ করার কোনও উপায়ও ছিল না এতদিন। তাই প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গের কাছে লাইকের মতো অন্য এক্সপ্রেশনের অপশনের আবেদন জানিয়েছিলেন ফেসবুক ব্যবহারকারীরা। তাই এবার তাঁদের অনুরোধে লাইক ছাড়াও আরও ৬টি ইমোজি প্রকাশ করল ফেসবুক।

Updated By: Feb 28, 2016, 11:45 AM IST
ফেসবুক নিয়ে এলো নতুন ইমোশন বাটন

ওয়েব ডেস্ক: শুধুই লাইক করতে করতে হাঁফিয়ে উঠেছিলেন ফেসবুক ব্যবহারকারীরা। যে কোনও পোস্টের উত্তরে এতদিন পর্যন্ত শুধুই লাইক করতে হত। কিন্তু সব পোস্ট যে ভালো লাগবে তাও তো নয়। কিন্তু লাইক ছাড়া আর কোনওভাবে মনের ভাব প্রকাশ করার কোনও উপায়ও ছিল না এতদিন। তাই প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গের কাছে লাইকের মতো অন্য এক্সপ্রেশনের অপশনের আবেদন জানিয়েছিলেন ফেসবুক ব্যবহারকারীরা। তাই এবার তাঁদের অনুরোধে লাইক ছাড়াও আরও ৬টি ইমোজি প্রকাশ করল ফেসবুক।

এবার আর শুধু লাইক নয়। আপনার মনের অন্যান্য অনুভূতিগুলিও প্রকাশ করতে পারবেন এই লাভ, হাহা, ইয়াই, ওয়াও, স্যাড এবং অ্যাংরি ইমোজিগুলির মাধ্যমে। প্রসঙ্গে ফেসবুক প্রতিষ্ঠাতা জানিয়েছেন, ফেসবুক যাঁরা ব্যবহার করেন তাঁদের পছন্দ অপছন্দটা দেখাই আমাদের প্রধান কর্তব্য। বেশ কয়েকদিন ধরেই তাঁরা আমাদের কাছে অন্য ইমোশনের বাটনের জন্য আবেদন করছিলেন। তাই তাঁদের কথা রেখেই এই কয়েকটি ইমোজি প্রকাশ করা হল। পরবর্তীকালে আরও ইমোজির বাটন প্রকাশের ইচ্ছা রয়েছে।

তাই ফেসবুক ব্যবহারকারীরা এবার আর শুধু লাইক আর কমেন্ট নয়, মনের ভাব প্রকাশ করুন আরও নানা উপায়।

.