দেখে নিন ই-স্কুটার Okinawa Ridge প্লাস-এর খুঁটিনাটি

এই ই-স্কুটারের মূল আকর্ষণ হল, একবার ফুল চার্জ দিয়ে নিলে Okinawa Ridge প্লাস ছুটবে ১২০ কিলোমিটার।

Updated By: Oct 12, 2018, 10:10 AM IST
দেখে নিন ই-স্কুটার Okinawa Ridge প্লাস-এর খুঁটিনাটি

নিজস্ব প্রতিবেদন: বাড়তে থাকা পেট্রল, ডিজেলের দাম নিয়ে চিন্তিত! আর চিন্তা নেই, কারণ নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চ করল গুরুগ্রামের সংস্থা Okinawa Autotech। নাম Okinawa Ridge প্লাস। এই ই-স্কুটারের মূল আকর্ষণ হল, একবার ফুল চার্জ দিয়ে নিলে Okinawa Ridge প্লাস ছুটবে ১২০ কিলোমিটার। আসুন দেখে নেওয়া যাক Okinawa Ridge প্লাস-এর আকর্ষণীয় কয়েকটি ফিচার।

Okinawa Ridge প্লাস-এর ফিচার্স:

নতুন মোটর ও ব্যাটারি ব্যবহার হলেও Ridge প্লাস স্কুটারের ডিজাইন অপরিবর্তিত রয়েছে। অর্থাত্, আগের Ridge স্কুটারের ডিজাইন আর নতুন Ridge প্লাসের ডিজাইন একই। তবে দুটি আলাদা রঙে পাওয়া যাবে এই Okinawa Ridge প্লাস।

Okinawa Ridge প্লাস-এ রয়েছে একটি ৮০০ watt BLDC ওয়াটার প্রুফ মোটর। একবার চার্জ করে ১২০ কিলোমিটার পর্যন্ত ছুটবে এই ইলেকট্রিক স্কুটার।

আগের Okinawa Ridge স্কুটারে শীশার ব্যাটারির ব্যবহার হলেও নতুন Okinawa Ridge প্লাস স্কুটারে থাকছে শক্তিশালী লিথিয়াম আয়ন ব্যাটারি।

নির্মাণকারী সংস্থা Okinawa Autotech-এর দাবি, Okinawa Ridge প্লাস-এর সর্বোচ্চ গতিবেগ ৫৫ কিলোমিটার প্রতি ঘণ্টা। সংস্থার আরও দাবি, সর্বাধিক ১৫০ কিলোগ্রাম ওজন নিয়ে ছোটার ক্ষমতা রাখে ইলেকট্রিক স্কুটার Okinawa Ridge প্লাস।

Okinawa Ridge প্লাস-এ থাকছে ই-এবিএস (e-ABS), অ্যান্টি থেপ্ট অ্যালার্ম, কি-লেস এন্ট্রি, সেন্ট্রাল লকিং-এর মতো একাধিক গুরুত্বপূর্ণ আধুনিক ফিচার।

শুরুতে ৫০০টি ইলেকট্রিক স্কুটার বিক্রি করবে Okinawa Autotech। তবে নভেম্বরের মধ্যেই সারা দেশে ১৫০০ স্কুটার বিক্রির লক্ষ্যমাত্রা নিয়ে এগোচ্ছে গুরুগ্রামের এই সংস্থাটি। Okinawa Ridge প্লাস-এর এক্স শোরুম দাম ৬৪,৯৯৮ টাকা যা আগের Okinawa Ridge ইলেকট্রিক স্কুটারে চেয়ে ২১,০০০ টাকা বেশি।

.