ফাদার্স ডে-তে ১০,০০০ টাকার মধ্যেই বাবাকে দিন উপহার

১৬ জুন পিতৃ দিবস। সন্তানের জন্য একজন বাবার আত্মত্যাগকে সম্মান জানিয়ে পালিত হয় এই দিন। 

Updated By: Jun 15, 2019, 06:05 PM IST
ফাদার্স ডে-তে ১০,০০০ টাকার মধ্যেই বাবাকে দিন উপহার

নিজস্ব প্রতিবেদন: ১৬ জুন পিতৃ দিবস। সন্তানের জন্য একজন বাবার আত্মত্যাগকে সম্মান জানিয়ে পালিত হয় এই দিন। 

এই বিশেষ দিনে বাবাকে একটা নতুন ফোন উপহার দেওয়ার কথা ভাবছেন? বা আপনার সঙ্গীতপ্রেমী বাবার জন্য ভালো ব্লু টুথ স্পিকার? আপনার বাজেট অনুযায়ী ১০,০০০ থেকে ১,০০০ টাকার মধ্যেই কিনতে পারবেন এমন কয়েকটি ইলেকট্রনিক দ্রব্যের উপহারের তালিকা বানালাম আমরা।
স্মার্টফোন: আপনার বাজেট যদি হয় ১০,০০০ টাকার আশেপাশে, তা হলে আপনার বাবাকে উপহার দিতে পারেন একটি নতুন ঝাঁ চকচকে স্মার্টফোন। আপনার বাজেটের মধ্যেই কিনতে পারবেন এই ফোনগুলি...
১) Redmi 6 Pro(৯,৯৯৯ টাকা)
২) Samsung Galaxy M20 (৯,৯৯০ টাকা)
৩) Honor 9N (৯,৯৯৯ টাকা)
৪) Nokia 5.1 (৯,৪৯৯ টাকা)

আরও পড়ুন: কষ্টকর কসরতে নয়, ভুঁড়ি কমান এই ৭টি ঘরোয়া উপায়ে

ব্লু-টুথ স্পিকার: আপনার বাবা যদি গান শুনতে ভালোবাসেন তা হলে নির্দ্বিধায় উপহার করুন ব্লু টুথ স্পিকার। ১,০০০ থেকে ১০,০০০ টাকার মধ্যেই বাজারে পেয়ে যাবেন একাধিক নামী ব্রান্ড-এর ব্লু-টুথ স্পিকার।
১) JBL Charge 3 (৮,৯৯৯ টাকা)
২) JBL Flip 4 Portable Wireless Speaker (৭,৭৯৯ টাকা)
৩) Sony Extra Bass SRS-XB10 (৩,৪৩৪ টাকা)
৪) JBL GO (১,৪৯৯ টাকা)

স্মার্ট ব্যান্ড: আপনার বাবা যদি স্বাস্থ্য সচেতন হন তা হলে উপহার দিতে পারেন একটি স্মার্ট ব্যান্ড। স্মার্ট ব্যান্ড-এর ব্যবহারে হার্ট রেট মাপা যাবে। মর্নিং ওয়াক-এর দুরত্বও মাপতে পারবেন স্মার্ট ব্যান্ড-এই। তাই বাবার স্বাস্থ্যের দিকে নজর দেওয়ার জন্য এটি বেশ ভালো অপশন। বাজারে একাধিক সংস্থার স্মার্ট ব্যাজ বেশ জনপ্রিয়। তার মধ্যে কয়েকটি হল...
১) Mi Band 3(১,৯৯৯ টাকা)
২) Honor Band 4 (২,৫৯৯ টাকা)
৩) Fastrack Reflex 2.0 Activity Tracker (১,৫৯৪ টাকা)

ট্রিমার: উপহার হিসাবে ট্রিমার একটি বেশ ভালো অপশন। বিশেষ করে আপনার বাবা যদি দাড়ি রাখেন। সুন্দর করে বাড়িতেই দাড়ি ট্রিম করাও যাবে, সেলুনের খরচও বেঁচে যাবে। বাজারে Philips সংস্থার ট্রিমারগুলি বেশ জনপ্রিয়। আপনার বাজেট অনুসারে ১,০০০ টাকা থেকে ২,০০০ টাকার মধ্যে পেয়ে যাবেন Philips-এর বিভিন্ন মডেলের বিয়ার্ড ট্রিমার।

.