Nadia BJP: নদিয়া বিজেপিতে বিদ্রোহের সুর, বিভিন্ন পদ থেকে ইস্তফা ১০ বিজেপি নেতার

কেন এমন পাইকারি পদত্যাগ? পদত্যাগী নেতাদের সূত্রে খবর, পদত্যাগের মূল কারণ জেলা সভাপতি অর্জুন বিশ্বাস

Updated By: Apr 17, 2022, 06:21 PM IST
Nadia BJP: নদিয়া বিজেপিতে বিদ্রোহের সুর, বিভিন্ন পদ থেকে ইস্তফা ১০ বিজেপি নেতার

নিজস্ব প্রতিবেদন: রবিরার রাজ্য সম্পাদকের পদ ছেড়েছেন মুর্শিদাবাদের বিজেপি বিধায়ক গৌরীশঙ্কর ঘোষ। আর বেলা গড়াতেই পদ ছাড়লের নদিয়া উত্তর সাংগঠনিক জেলার ১০ বিজেপি নেতা। তাঁর তাদের পদত্যাগ পত্র পাঠিয়ে দিয়েছেন রাজ্য ও জেলা নেতৃত্বকে। পদত্যাগকারী নেতা নিলয় সাহা জানান, আমাদের মধ্যে ১০ জন নিজেদের পদ থেকে ইস্তফা দিয়েছি।

কারা রয়েছেন ওই পদত্যাগকারীদের দলে? বিজেপি সূত্রে খবর, পদত্যাগীদের মধ্য়ে রয়েছেন ৩ সাধারণ সম্পাদক, ৪ সহ সভাপতি, ৩ জন সম্পাদক। তাঁরা তাদের পদত্যাগপত্রের কপি জমা দিয়েছেন জেলা সভাপতি অর্জুন বিশ্বাসের কাছে। 

কেন এমন পাইকারি পদত্যাগ? পদত্যাগী নেতাদের সূত্রে খবর, পদত্যাগের মূল কারণ জেলা সভাপতি অর্জুন বিশ্বাস। জেলা সংগঠনে তাদের গুরুত্বহীন করে রেখেছেন অর্জুন বিশ্বাস। পুর নির্বাচনেও সভাপতি নিজের মতো করে প্রার্থী দিয়েছেন। মণ্ডল সভাপতি নির্বাচন করেন নিজের ইচ্ছেয়। সংগঠনের কারও সঙ্গে কোনও আলোচনা না করে সব সিদ্ধান্ত নিয়ে ফেলেন। আগামীতে পঞ্চায়েত নির্বাচন রয়েছে। এই জেলা সভাপতি থাকলে ভালো ফল হবে না। তাই বিজেপি কর্মী হিসেবেই থাকতে চান তাঁরা। কোনও পদে নয়।

আরও পড়ুন-BJP: বিজেপিতে ফের ধাক্কা, রাজ্য সম্পাদকের পদ ছাড়লেন মুর্শিদাবাদের বিধায়ক গৌরীশঙ্কর ঘোষ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.