অ্যামাজন ‘অ্যাপেল ফেস্ট’: ক্যাশব্যাক এবং আকর্ষণীয় ছাড়ে আইফোন!

Updated By: Aug 28, 2017, 05:50 PM IST
অ্যামাজন ‘অ্যাপেল ফেস্ট’: ক্যাশব্যাক এবং আকর্ষণীয় ছাড়ে আইফোন!

ওয়েব ডেস্ক: আইফোন কেনার ইচ্ছে রয়েছে? কিন্তু বাজেটের বাইরে দামের জন্য কিনতে পারছেন না? তাহলে আপনার জন্য সুখবর। অনলাইন শপিং সাইট অ্যামাজন নিয়ে এসেছে দু’দিনের অ্যাপেল ফেস্ট। এই অ্যাপেল ফেস্টে আইফোনসহ অ্যাপেলের সমস্ত জিনিস পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড় এবং ক্যাশব্যাক অফারে।
২৮ এবং ২৯ আগস্ট, এই দু’দিন চলবে অ্যামাজনের অ্যাপেল ফেস্ট। আইফোন ৭, আইফোন SE এবং আইফোন ৬ সহ ম্যাকবুক, আইপ্যাড পেয়ে যাবেন তুলনামূলক কম দাম, আকর্ষণীয় ছাড় এবং এক্সচেঞ্জ অফারে।

অ্যামাজন অ্যাপেল ফেস্ট অফারে ৩২ জিবির আইফোন ৭ পেয়ে যাবেন ৪৩ হাজার ৪৯৯ টাকায়। ৩২ জিবি iPhone SE পেয়ে যাবেন ১৭ হাজার ৪৯৯ টাকায়। তবে দু’টি ক্ষেত্রেই এই অফার আপনি পাবেন আমেরিকান এক্সপ্রেস কার্ড ব্যবহার করলে তবেই।

অ্যামাজন অ্যাপেল ফেস্ট থেকে আপনার পছন্দের জিনিস কেনার আগে কয়েকটা বিষয় আপনার জানা খুবই দরকার। এই অফারে অ্যাপেলের যেকোনও জিনিস কিনলেই আপনি পেয়ে যাবেন দেড় হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। যার বৈধতা ২৯ অক্টোবর পর্যন্ত। এই অফারও পাবেন আমেরিকান এক্সপ্রেস কার্ড ব্যবহার করলে তবেই। আরও একটি বিষয মাথায় রাখা প্রয়োজন। আপনাকে পেমেন্ট উল্লেখ্য কার্ড ব্যবহার করে অনলাইন করতে হবে। প্রোডাক্ট ডেলিভারির সময় করলে হবে না।

জানেন শনিবার কী কারণে কাজ করা যাচ্ছিল না ফেসবুকে?

.