আম পাড়ার জন্য খুন!

পারিবারিক আমবাগানের গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে দুই ভাইয়ের বচসা বাঁধে।

Updated By: Jun 22, 2018, 02:00 PM IST
আম পাড়ার জন্য খুন!

নিজস্ব প্রতিবেদন : আম পাড়াকে কেন্দ্র করে ঘটে গেল রক্তারক্তি কাণ্ড। কাকার হাতে খুন হল ভাইপো। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মালদার হরিশচন্দ্রপুরে। মৃতের নাম তাজমুল হক। বয়স ২০ বছর।

হরিশচন্দ্রপুরের ছয়ঘরিয়া গ্রামের বাসিন্দা মহম্মদ হানিফ ও তাঁর ভাই আব্দুল হাকিম। এক বাড়িতেই থাকত দুই ভাই। বাড়িতে আমবাগান রয়েছে। পারিবারিক সেই আমবাগানের গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করেই দুই ভাইয়ের বচসা বাঁধে।

অভিযোগ, বচসা চলাকালীনই ভাই আব্দুল হাকিম দলবল নিয়ে দাদা মহম্মদ হানিফ ও তাঁর পরিবারের  উপর চড়াও হয়। ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে হানিফকে। বাবা-মাকে এ অবস্থায় দেখে তাঁদের বাঁচাতে ছুটে আসে হানিফের ছেলে তাজমুল। দুষ্কৃতীরা তখন তাজমুলের উপরও চড়াও হয়। ধারালো অস্ত্র দিয়ে তাজমুলকে কোপায় দুষ্কৃতীরা।

গুরুতর জখম অবস্থায় হানিফ ও তাজমুলকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় গ্রামবাসীরা। সেখানেই চিকিত্সক তাজমুলকে মৃত বলে ঘোষণা করে। অন্যদিকে, হানিফ ও তাঁর স্ত্রী বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিত্সাধীন।

আরও পড়ুন, বানারহাটে কিশোরীকে গণধর্ষণে গ্রেফতার ২, একজনের বয়স ৬২, অন্যজনের ২৬

ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে অভিযুক্তরা। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে হরিশচন্দ্রপুর থানার পুলিস। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

.