পৈত্রিক জমির কাগজপত্র হাতে নেই, ময়নাগুড়িতে আত্মঘাতী যুবক

পরিবার সূত্রে জানা গিয়েছে, ময়নাগুড়ির বড়কামাত এলাকার বাসিন্দা  অন্নদা  সম্প্রতি এনআরসি ইস্যুতে অত্যন্ত আতঙ্কিত হয়ে পড়েছিলেন।

Updated By: Sep 20, 2019, 03:47 PM IST
পৈত্রিক জমির কাগজপত্র হাতে নেই, ময়নাগুড়িতে আত্মঘাতী যুবক

নিজস্ব প্রতিবেদন: এনআরসি নিয়ে আতঙ্ক ছড়াচ্ছে বাংলার সীমান্তবর্তী এলাকাগুলিতে। পৈত্রিক জমির কাগজপত্র হাতে ছিল না বছর বিয়াল্লিশের অন্নদা রায়ের। আর তার জেরেই মানসিক অবসাদে আত্মঘাতী যুবক। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য জলপাইগুড়ির ময়নাগুড়িতে। 

 

পরিবার সূত্রে জানা গিয়েছে, ময়নাগুড়ির বড়কামাত এলাকার বাসিন্দা  অন্নদা  সম্প্রতি  অত্যন্ত দুশ্চিন্তায় ছিলেন। পৈত্রিক জমির কাগজ তার হাতে না থাকায়, তার ভিটেমাটি চলে যাবে, এই নিয়েই অবসাদে ভুগছিলেন তিনি। পরিবারের সদস্যরা এই নিয়ে তাঁকে একাধিকবার বুঝিয়েওছিলেন। কিন্তু তাতে কাজ হয়নি।

স্ত্রীকে পুড়িয়ে ‘খুন’, হাসপাতালে আটকে রেখে স্বামীকে পুলিসের হাতে তুলে দিল পরিবার

পরিবারের দাবি, গত কয়েকদিন ধরেই যখন সরকারি দফতরে নথি সংশোধনের জন্য ভিড় হচ্ছে, তখন থেকেই বিব্রত ছিলেন অন্নদা। বৃহস্পতিবার সকালে বাড়ির কাছে রেল ক্রসিংয়ের গেটে গলায় গামছার ফাঁস লাগিয়ে ঝুলতে দেখা যায় অন্নদাকে। পরে পুলিস গিয়ে দেহ উদ্ধার করে।

তবে এখনও পর্যন্ত কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। পুলিস তদন্তে জানতে পেরেছে, আত্মহত্যার প্রবণতা আগে থেকেই ছিল অন্নদার। বছর তিনেক আগেও তিনি একবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। সেক্ষেত্রে এবার তাঁর আত্মঘাতী হওয়ার পিছনে  অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস। পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলা হচ্ছে।

.