পুজোর জামা কিনতে টাকা চুরি, ধরা পড়ে অপমানে আত্মঘাতী কিশোর

মারধরের পর ২০০০ টাকা ফিরিয়েও দেয় আকাশ। কিন্তু বাকি ২০০০ টাকা সে আর ফেরত দিতে পারেনি।

Updated By: Oct 10, 2018, 04:33 PM IST
পুজোর জামা কিনতে টাকা চুরি, ধরা পড়ে অপমানে আত্মঘাতী কিশোর

নিজস্ব প্রতিবেদন : পুজোয় একটাও নতুন জামা হয়নি। মা নেই। বাবা নেই। পুজোয় কেউ একটাও জামা কিনে দেয়নি। মন খারাপ হয়ে গিয়েছিল সদ্য পনেরোয় পা দেওয়া কিশোর আকাশের। কিন্তু জামা কিনবে কোথা থেকে? আকাশের হাতে তো কোনও টাকা নেই! শেষমেশ জামা কেনার জন্য আত্মীয়ের পকেট থেকে টাকা চুরি করে নিয়েছিল আকাশ মণ্ডল। কিন্তু শেষমেশ ধরা পড়ার পর জুটল মার। লাঞ্ছনায়, অপমানে মনের দুঃখে শেষ পর্যন্ত আত্মঘাতী হল কিশোর আকাশ মণ্ডল। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়িতে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির রেসকোর্সে।

আরও পড়ুন, 'ধর্ষণ'-এ বাধা! নাবালকের যৌনাঙ্গ পুড়িয়ে দিল যুবতী

মা মারা গিয়েছে সেই কোন ছোটোবেলায়। বাবা বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। সেই থেকে ছোট্ট আকাশের জীবন কেটেছে মাসিদের বাড়িতেই। রেসকোর্স পাড়ার বাসিন্দা পূজা দাসের কাছেই বড় হয়েছে আকাশ। রেসকোর্সে পূজা দাসের পাশাপাশি আকাশের আরেক মাসি থাকেন কাছেই জয়ন্তী পাড়ায়। মহালয়ার ভোরে আকাশ জয়ন্তী পাড়ায় সেই মাসির বাড়িতে যায়। অভিযোগ, সেখানে গিয়েই টাকা চুরি করে আকাশ। আত্মীয়ের জামার পকেট থেকে ৪০০০ টাকা চুরি করে আকাশ।

আরও পড়ুন, নৃশংসতার নজির! যুবকের দু-হাতের ১০ আঙুল কেটে নিল মোড়লরা

এদিক পকেটে টাকা কম দেখেই আত্মীয়ের সন্দেহ হয় আকাশকে। শুরু হয় মারধর। মারধরের পর ২০০০ টাকা ফিরিয়েও দেয় আকাশ। কিন্তু বাকি ২০০০ টাকা সে আর ফেরত দিতে পারেনি। সে জানায়, ওই ২০০০ টাকা সে খরচ করে ফেলেছে। এরপরই রেসকোর্স পাড়ার মাসির বাড়িতে ফিরে আসে আকাশ। দুপুরে মাসির বাড়ির ঘর থেকে উদ্ধার হয় আকাশ মণ্ডলের ঝুলন্ত দেহ।

আরও পড়ুন, মন মতো জন্মদিন পালন হল না! অভিমানে শুভদিনেই আত্মঘাতী কিশোরী

জানা গিয়েছে, সেই সময় বাড়ি ফাঁকা ছিল। বাইরে কাজে বেরিয়েছিলেন মাসি পূজা দাস। সেই সুযোগে ফাঁকা বাড়িতে আত্মঘাতী হয় আকাশ। পরিবার সূত্রে জানা গিয়েছে, আকাশকে চড় মারার কথা স্বীকার করে নিয়েছেন ওই আত্মীয়। পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। শুধুই কি টাকা চুরি নাকি এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিস।

.