Magrahat Arrest: হাতে আগ্নেয়াস্ত্র! সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে গ্রেফতার যুবক

উদ্ধার ৮ আগ্নেয়াস্ত্র ও কার্তুজ।

Updated By: Apr 5, 2022, 04:52 PM IST
Magrahat Arrest: হাতে আগ্নেয়াস্ত্র! সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে গ্রেফতার যুবক

নিজস্ব প্রতিবেদন: আগ্নেয়াস্ত্র হাতে ভিডিয়ো। সেই ভিডিয়ো আবার পোস্ট করে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়! ভাইরাল হতেই গ্রেফতার করা হল অভিযুক্তকে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র, কার্তুজ।  ঘটনাকে কেন্দ্র চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটে।

জানা গিয়েছে, মগরাহাটের বিলন্দপুর খালপাড় এলাকার বাসিন্দা ইমরান খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে সে। সেই ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপরই ওই যুবকের সন্ধান শুরু করে পুলিস। সোমবার রাতে তাকে গ্রেফতারও করা হয়।

আরও পড়ুন: North Barrackpore: তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজি, ঘটনাস্থলে পুলিস

কেন? ব্যাকগ্রাউন্ডে গান বাজছিল। ওই ভিডিয়ো-তে আগ্নেয়াস্ত্র হাতে দেখা দিয়েছে ইমরানকে! শুধু তাই নয়, ধৃতকে জিজ্ঞাসাবাদের পর আবার  মগরাহাটের মাইতলা এলাকায় অভিযান চালায় পুলিস। উদ্ধার হয় ৮ আগ্নেয়াস্ত্র ও ১২ রাউন্ড কার্তুজ। এমনকী, উস্তির নাজরা এলাকায় পাওয়া গিয়েছে ৫টি তাজা বোমা। গ্রেফতার করা হয়েছে সেলিম শেখ ও আলাউদ্দিন শেখ নামে ২ স্থানীয় বাসিন্দাকে।

আরও পড়ুন: Cooch Behar: দলের বিরুদ্ধাচরণ, কোচবিহারে পঞ্চায়েত সদস্য সহ ব্লক সভাপতির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিল TMC

এর আগে, উস্তির কেয়াকোনা এলাকায় বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে গুরুতর জখম হয় ৪ বছরের শিশু। সেদিন সকালে বাড়ি থেকে বেশ খানিকটা দুরে খেলা করছিল সে। সেখানে একটি পরিত্যক্ত বাড়ির কাছে গাছের তলায় পড়েছিল বোমা! সেই বোমাটিকে যখন বল ভেবে খেলতে যায়, তখনই ঘটে বিস্ফোরণ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.