Murder: 'ঘনিষ্ঠতা'র পরই হরিয়ানার প্রেমিকাকে খুন, শিলিগুড়িতে ধৃত বিবাহিত প্রেমিক

সফিকুল বিবাহিত, একথা জানাজানি হওয়ার পরই বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করে দেন ওই যুবতী।

Updated By: Dec 21, 2021, 05:55 PM IST
Murder: 'ঘনিষ্ঠতা'র পরই হরিয়ানার প্রেমিকাকে খুন, শিলিগুড়িতে ধৃত বিবাহিত প্রেমিক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : হরিয়ানায় প্রেমিকাকে খুন করে শিলিগুড়িতে গা ঢাকা দিয়েছিল দক্ষিণ দিনাজপুরের যুবক। অবশেষে পুলিসের জালে ধরা পড়ল অভিযুক্ত প্রেমিক। ধৃতের নাম সফিকুল ইসলাম। বয়স ৩৭ বছর। আজ জলপাইগুড়ি আদালতে তোলা হয় ধৃতকে। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, কাজের সূত্রে হরিয়ানায় গিয়েছিল দক্ষিণ দিনাজপুরের বংশীহারী এলাকার বাসিন্দা ধৃত সফিকুল ইসলাম। হরিয়ানার গুরগাঁওতে একটি বেসরকারি সংস্থায় কয়েক বছর কাজ করে সে। হরিয়ানায় সেই রাজ্যেরই বাসিন্দা এক পরিবারের সঙ্গে থাকত সফিকুল। সেই পরিবারেরই মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। যদিও সফিকুল বিবাহিত ছিল। কিন্তু তা অজানা ছিল বছর ২৫-এর ওই যুবতীর। বিবাহিত হওয়া সত্ত্বেও ওই যুবতীর সঙ্গে 'ঘনিষ্ঠ' সম্পর্কে জড়ায় সফিকুল। 

এরপরই ওই যুবতীকে বিয়ের প্রস্তাব দেয় অভিযুক্ত। কিন্তু সফিকুল বিবাহিত, একথা জানাজানি হওয়ার পরই সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে দেন ওই যুবতী। অভিযোগ, এতেই ক্ষিপ্ত হয়ে শ্বাসরোধ করে প্রেমিকাকে হত্যা করে ধৃত সফিকুল ইসলাম। অগাস্ট মাসে এই খুনের ঘটনাটি ঘটে। খুনের পরই হরিয়ানা থেকে পালিয়ে এসে শিলিগুড়ির ফুলবাড়িতে গা-ঢাকা দেয় অভিযুক্ত। খুনের ঘটনায় তদন্তে নেমে পুলিস মোবাইল লোকেশন ট্র্যাক করে জানতে পারে যে অভিযুক্ত সফিকুল ইসলাম ফুলবাড়ির বাংলাবান্ধায় রয়েছে। 

এরপরই এনজেপি থানার সহযোগিতায় ফুলবাড়ি থেকে অভিযুক্তকে গ্রেফতার করে হরিয়ানা পুলিস। জানা গিয়েছে, খুনের পর ফুলবাড়িতে এসে বাড়ি ভাড়া নিয়ে থাকত সফিকুল। বোল্ডারের গাড়ি চালাত। বাংলাদেশ পালিয়ে যাওয়ার জন্য চেষ্টা করছিল। তার আগেই সোমবার তাকে গ্রেফতার করা হয়। 

আরও পড়ুন, Acid Attack: পরকীয়ায় 'লিপ্ত' স্ত্রী, আদালত চত্বরেই স্বামী ঘটালেন ভয়ঙ্কর কাণ্ড!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.