Maheshtala: "তোমাকে পোথোম দেকা তেই ভালো সেফে লিছি", নাইট ডিউটিতে প্রেমপত্র পেয়ে ভয়ে কাঁপছেন নার্স!

Nurse got Love Letter: সোমবার রাতে নাইট ডিউটি করছিল কর্মরত জুনিয়র নার্স।সারারাত ডিউটি করার পর পরের দিন সকালবেলা যখন চেঞ্জিং রুমে যায় তখনই দেখে মেঝের মধ্যে একটি কাগজ পড়ে রয়েছে। কাগজটি তুলে দেখে সেই কাগজটির মধ্যে একটি প্রেমের প্রস্তাব লেখা আছে।

Updated By: Sep 17, 2024, 03:18 PM IST
Maheshtala: "তোমাকে পোথোম দেকা তেই ভালো সেফে লিছি", নাইট ডিউটিতে প্রেমপত্র পেয়ে ভয়ে কাঁপছেন নার্স!
ফাইল চিত্র

অশোক মান্না: 'রাজি থাকলে SMS কোরবে'... এ ভাবেই চিরকুটে প্রেমপত্র লিখে নার্সকে দিলেন এক রোগীর আত্মীয়। রোগী দেখাতে গিয়ে একেবারে নার্সের প্রেমেই পড়ে গেলেন রোগীর ওই আত্মীয়।  তারপর ওই যুবক পড়ে গেলেন মহা ফ্যাসাদে। মহেশতলা থানায় অভিযোগ দায়ের হল তাঁর নামে। পুলিস গ্রেফতার করে ওই যুবককে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনা জেলার মহেশতলার বজবজ ইএসআই হসপিটালে।  

আরও পড়ুন, RG Kar Case | Sudipto Roy: ফের 'অ্যাকশনে' ইডি! নজরে তৃণমূল বিধায়ক সুদীপ্তর হুগলির বাংলো 

আরজি কর কাণ্ডের জেরে তোলপাড় গোটা দেশ তোলপাড়। নারীসুরক্ষা নিয়ে সরব সকলে। এমন পরিস্থিতিতে প্রেমপত্রও ভয়ের কারণ হয়ে দাঁড়াচ্ছে। ইএসআই হসপিটালের সিনিয়র নার্সের অভিযোগ, 'সোমবার রাতে নাইট ডিউটি করছিল কর্মরত জুনিয়র নার্স।সারারাত ডিউটি করার পর পরের দিন সকালবেলা যখন চেঞ্জিং রুমে যায় তখনই দেখে মেঝের মধ্যে একটি কাগজ পড়ে রয়েছে। কাগজটি তুলে দেখে সেই কাগজটির মধ্যে একটি প্রেমের প্রস্তাব লেখা আছে।' যুবক সেখানে লিখেছেন, 'আমার নাম......, আমি তোমাকে খুব ভালোবাসি। প্রথম দেখাতেই তোমাকে ভালোবেসে ফেলেছি। I Love You...'।  সাথে লিখেছেন রাজি থাকলে তাঁকে এসএমএস করতে। এরপরেই ওই জুনিয়র নার্স, সিনিয়র ডাক্তারদের ও নার্সদের জানান। এবং খোঁজখবর নিয়ে ওই যুবককে হাতেনাতে ধরে ফেলে নার্সরাই। খবর দেওয়া হয় মহেশতলা থানায়। পুলিস এসে ওই যুবককে আটক করে নিয়ে যায়।

জানা গিয়েছে, এই ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন বজবজ ইএসআই হসপিটালে কর্মরত নার্সরা। প্রেমপত্র দেওয়ায় পুলিস ধরে নিয়ে যাবে হয়ত ভাবতেই পারেননি ওই যুবক।

আরও পড়ুন,  Birbhum Flood: বন্যায় ডুবল লাভপুরের ১৫ গ্রাম, মাইথন থেকে ছাড়া জলে জলমগ্ন হওয়ার সম্ভাবনা হাওড়া-হুগলির একাংশ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.