সহবাসের পর বিয়েতে আপত্তি যুবকের, প্রতিবাদ করতেই প্রেমিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ!

কয়েকদিন আগে হঠাৎ চন্দন মণ্ডল মেয়েটির পরিবারের সদস্যদের অবর্তমানে জোর করে মুখে কাপড় গুঁজে তুলে নিয়ে যায়। তারপর ওই যুবতীকে ধর্ষণ করে।

Updated By: Jul 17, 2020, 04:15 PM IST
সহবাসের পর বিয়েতে আপত্তি যুবকের, প্রতিবাদ করতেই প্রেমিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ!
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘদিন ধরে সহবাসের পর বিয়ে করতে অস্বীকার। আর এই নিয়ে প্রতিবাদ করায় যুবতীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ! ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত প্রতিবেশী যুবক। ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচক থানার মানিকটোলার দুইশতবিঘি গ্রামে। স্থানীয় পুলিশ প্রশাসনকে জানিয়েও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ। অসহায় পরিবার পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছে সুবিচারের আশায়। 

প্রতিবেশী হওয়ার সুবাদে স্থানীয় যুবক চন্দন মণ্ডলের সঙ্গে যুবতির পরিচয় হয়। এরপর থেকে যুবতীর বাড়িতে অবাধ যাতায়াত শুরু হয় চন্দন মণ্ডলের। যুবতীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যায় ও সহবাস করে। অভিযোগ, এরপর গত কয়েকদিন আগে হঠাৎ চন্দন মণ্ডল মেয়েটির পরিবারের সদস্যদের অবর্তমানে জোর করে মুখে কাপড় গুঁজে তুলে নিয়ে যায়। তারপর ওই যুবতীকে ধর্ষণ করে।

অভিযোগ, ঘটনার কথা যাতে কেউ না জানতে পারে, তাই অভিযুক্তের পরিবারের সদস্যরা ওই যুবতী ও তাঁর পরিবারকে গালিগালাজ করছে। এমনকি প্রাণে মেরে ফেলার হুমকিও দিচ্ছে। এই ঘটনায় স্থানীয় প্রশাসনকে জানালেও পুলিস এখনও পর্যন্ত কোনও ব্যবস্থা নেয়নি। ফলে আতঙ্কে লুকিয়ে থাকতে হচ্ছে নির্যাতিতার পরিবারকে। ঘটনার পর থেকে পলাতক যুবক। বাধ্য হয়ে এদিন পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছে ওই যুবতীর পরিবার। অভিযুক্ত যুবকের কঠোর শাস্তির দাবি করেছেন তাঁরা।

আরও পড়ুন, করোনার মধ্যেই পুরুলিয়ায় রমরমিয়ে চলছে ছাগল হাট, ভিড় ভিন রাজ্যের মানুষের

.