'কিছুক্ষণ থাকতে বলেন', কোম্পানির মালিক ও পুত্রের বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ কর্মীর

সংস্থার গাড়ির ডিকিতে করে অন্য সাইটে নিয়ে গিয়ে রাতভর চলে শারীরিক নির্যাতন।

Updated By: May 11, 2022, 11:37 AM IST
'কিছুক্ষণ থাকতে বলেন', কোম্পানির মালিক ও পুত্রের বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ কর্মীর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : এক কোম্পানির মালিক ও পুত্রের বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ দায়ের করলেন ওই সংস্থারই এক কর্মী। ওই মালিক ও তাঁর পুত্র যথেষ্ট প্রভাবশালী বলে জানা গেছে। যদিও সমস্ত অভিযোগ অস্বিকার করেছে ওই কোম্পানির মালিক।  ঘটনাটি ঘটেছে মালবাজার মহকুমার ক্ষুদিরাম পল্লি এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, মাল ব্লকের ক্ষুদিরাম পল্লিতে  অবস্থিত সুনিতা স্টোন গ্রাভেলস নামক একটি সংস্থার কর্মী রাজু শা। বিগত ৬ বছর ধরে তিনি ওই সংস্থার কর্মী হিসেবে নিযুক্ত আছেন। অভিযোগ, গত ২৪ এপ্রিল বিকেলে কোম্পানির মালিকের ছেলে তাঁকে কিছুক্ষণ অফিসে থাকতে বলেন। সেইজন্য রাজু শা নামে ওই কর্মীও সংস্থার কার্যালয়ে থেকেই যান। এর কিছুক্ষণ পরই মালিকপুত্র ঘটনাস্থলে পৌঁছে রাজু শা'কে অন্যান্য কর্মীদের সামনেই মারতে শুরু করেন। এরপর তাঁকে সংস্থার গাড়ির ডিকিতে করে সেবকে ওই সংস্থারই অন্য সাইটে নিয়ে গিয়েও রাতভর শারীরিক নির্যাতন চালান। লোহার রড, লাঠি দিয়ে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ।

এরপরই এই ঘটনায় সংস্থার মালিক রতন গর্গ ও তার পুত্র সৌরভ গর্গের নামে মালবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন কর্মী রাজু শা। যদিও অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন মালিক রতন গর্গ । তিনি বলেন, "ভিত্তিহীন এবং সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। আমরা কেউই শারীরিক নিগ্রহ করিনি। ২৪ তারিখ কোম্পানির অন্য কর্মীদের সাথে মদ্যপ অবস্থায় মারামারি করে রাজু শা। তখনই তাঁর আঘাত লাগে। এরপর আমি তাঁকে শিলিগুড়ির একটি নার্সিংহোমে ভর্তি করি।"

পাশাপাশি, রাজু শা দীর্ঘদিন ধরেই সংস্থার ক্ষুদিরাম পল্লির শাখা থেকে প্রচুর ডিজেল চুরি করছিল বলেও অভিযোগ করেন তিনি। তাঁর দাবি, "ধরা পড়তেই আমাদের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ নিয়ে আসার পরিকল্পনা করে সে।" যদিও চুরির অভিযোগ অস্বীকার করেছেন রাজু। তিনি বলেন, "চুরির অপবাদও সম্পূর্ণ মিথ্যে। আমাকে ফাঁসানোর চেষ্টা করছেন মালিক ও পুত্র। আমার পরিবারকেও হুমকি দেওয়া হচ্ছে।" অন্যদিকে, ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে মালবাজার থানার পুলিস।

Asansol: রেলের জমিতে বেসরকারি স্কুল, ভেঙে গুঁড়িয়ে দিল রেল কর্তৃপক্ষ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.