পরকীয়ার অভিযোগ মহিলাকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর, কেটে নেওয়া হল চুল

ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন মহিলার স্বামী

Updated By: Jun 17, 2021, 03:35 PM IST
পরকীয়ার অভিযোগ মহিলাকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর, কেটে নেওয়া হল চুল

নিজস্ব প্রতিবেদন: মধ্যযুগীয় বর্বরতা। পরকীয়ার অভিযোগে এক মহিলাকে শুধু মারধরই নয়, কেটে নেওয়া হল তার চুলও। জলপাইগুড়ির ময়নাগুড়ির এই ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে।

আরও পড়ুন-প্রাথমিক অস্বস্তি কাটিয়ে অবশেষে রুদ্ধদ্বার বৈঠকে মুখোমুখি বাইডেন-পুতিন

ময়নাগুড়ির উল্লাডাবাড়ির বেত গাড়া গ্রামে এক মহিলার পরকীয় সম্পর্ক রয়েছে বলে অভিযোগ ওঠে। গ্রামের সামাজিক পরিবেশ নষ্ট হচ্ছে এই অভিযোগ ওই মহিলাকে রাস্তায় ফেল পেটানো হয়। এখানেই শেষ নয়, কেটে নেওয়া হয় তার চুলও। ঘটনায় ময়নাগুড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন মহিলার স্বামী।

পুলিসকে ওই মহিলার স্বামী জানিয়েছেন, পরকীয়ার অভিযোগ তুলে তার স্ত্রীকে মারধর ও চুল কেটে নেওয়া হয়েছে। পাড়ার কয়েকজনের নামও করেছেন তিনি।

আরও পড়ুন- সকালে রাষ্ট্রপতি, সন্ধ্যায় Amit Shah! দিল্লিতে Dhankhar-এর গতিবিধি বাড়াচ্ছে জল্পনা

সম্প্রতি এই ধরনেরই একটি ঘটনা ঘটে ময়নাগুড়ি(Maynaguri) থানায়। থানায় নিয়ে আসা হয় অভিযুক্ত এক মহিলা ও এক যুবককে। সেই ঘটনা মিটতে না মিটতেই ফের এই ঘটনা। এনিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। প্রশ্ন উঠছে স্বামীর যেখানে কোনও অভিযোগ নেই সেখান পাড়া প্রতিবেশী এনিয়ে মহিলার উপর চড়াও হল কীভাবে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.