Habra: ধর্ষণ করে খুন? মাঠ থেকে উদ্ধার মহিলার দেহ, পুলিসকে ঘিরে বিক্ষোভ

অ্যাসিডে পোড়া ছিল মুখ!

Updated By: Jan 13, 2022, 05:19 PM IST
Habra: ধর্ষণ করে খুন? মাঠ থেকে উদ্ধার মহিলার দেহ, পুলিসকে ঘিরে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন: ধর্ষণ করে খুন? অ্যাসিড পোড়া মুখ! ভরদুপুরের মাঠ থেকে উদ্ধার হল মহিলার দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার হাবড়ায় (Habra)। দোষীদের গ্রেফতারের দাবিতে পুলিসকে ঘিরে বিক্ষোভে ফেটে পড়লেন স্থানীয় বাসিন্দারা।

জানা গিয়েছে, মৃতের নাম তসলিমা বিবি। বাড়ি, হাবড়ার কুমড়া পঞ্চায়েতের সোনাকানিয়া দর্জি পাড়া এলাকায়। এক ছেলেও রয়েছে তাঁর। ভিক্ষা করে দিন কাটত। গ্রামের সকলেই চিনতেন ওই মহিলাকে। স্থানীয় বাসিন্দাদের দাবি, শনিবার একটি জলসা দেখতে গিয়েছিলেন তসলিমা। তারপর থেকে আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। এদিন সকালে খাল পাড় থেকে দুর্গন্ধ বেরোচ্ছিল। গ্রামবাসীরা গিয়ে দেখেন, খালের পাড়ে মাঠে পড়ে রয়েছে তসলিমা বিবির দেহ। তাঁর মুখ অ্য়াসিড দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে! খবর দেওয়া হয় থানায়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন: Asansol: 'মা-ই নেই, বেঁচে থেকে কী করব', ৩ ভাই-বোন ঘটাল ভয়ঙ্কর কাণ্ড

এদিকে এই ঘটনার পর পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। তাঁদের অভিযোগ, যে এলাকা থেকে তসলিমা বিবির দেহ উদ্ধার হয়েছে, রোজ সন্ধে নামলেই সেই এলাকায় মদের আসর বসে। মদ্যপ অবস্থায় ওই মহিলাকে ধর্ষণ করেছে দুষ্কৃতীরা। তারপর অ্যাসিড দিয়ে পুড়িয়ে মেরে ফেলেছে! দোষীদের গ্রেফতার ও কঠোর শাস্তির দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.