Rape: চলন্ত ট্রেনে মহিলাকে ধর্ষণ! হাতেনাতে পাকড়াও ২ যুবক....

জানা গিয়েছে, নির্যাতিতার বাড়ি অসমের কোকরাঝাড়ে। ফের প্রশ্নের মুখে রেলে যাত্রীদের নিরাপত্তা।

Updated By: Aug 6, 2023, 11:25 PM IST
Rape: চলন্ত ট্রেনে মহিলাকে ধর্ষণ! হাতেনাতে পাকড়াও ২ যুবক....

তপন দেব: চলন্ত ট্রেনে মহিলাকে ধর্ষণ? পালাতে গিয়ে হাতেনাতে পাকড়াও ২ যুবক। ফের প্রশ্নের মুখে রেলে যাত্রীদের নিরাপত্তা। ঘটনাস্থল, আলিপুরদুয়ার।

আরও পড়ুন: Jalpaiguri: বাড়িতে মায়ের মৃতদেহ আগলে মেয়ে, দুর্গন্ধে ভরল চারপাশ! তারপর..

জানা গিয়েছে, নির্যাতিতার বাড়ি অসমের কোকরাঝাড়ে। গুয়াহাটি থেকে শিফং এক্সপ্রেসে ওঠেন। গন্তব্য, এ রাজ্য়ের আলিপুরদুয়ার। চলন্ত ট্রেনেই ধর্ষিতা হলেন তিনি! ঘটনায় গ্রেফতার করা হল ২ অভিযুক্তকে।

কীভাবে? তখন মধ্যরাত। অসমের শেষ স্টেশনে শ্রীরামপুর পার করে বাংলায় ঢোকার মুখে সিফং এক্সপ্রেস। চলন্ত ট্রেনের কামরা ফাঁকা। অভিযোগ, সেই কামরায় ওই মহিলাকে ধর্ষণ করে দুই যুবক! এরপর ট্রেন যখন আলিপুরদুয়ার স্টেশনে পৌঁছয়, তখন জিআরপি-তে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

এদিকে অভিযুক্ত দুই যুবক তখন ট্রেন থেকে কোচবিহারের পথে। মাঝ-রাস্তায় তাঁদের ধরে ফেলে জিআরপি। একজনের নাম  নয়নাল আব্দুল, আর একজন  মইনুল হক।

এর আগে, দুর্গাপুরে চলন্ত ট্রেনে 'শ্লীলতাহানি'র শিকার হন এক তরুণী। অভিযুক্তকে গ্রেফতার করে রেল পুলিস। ওই যুবক সীমান্ত সুরক্ষা বল বা SSB-র ৬৩ নম্বর ব্যাটেলিয়নের জওয়ান। 

আরও পড়ুন: Jhargram: জল বাড়ছে, আতঙ্ক চোখে-মুখে! ভেসে যাবে এলাকা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.