Jalpaiguri| Moynaguri: ঘরে পড়ে পা বাঁধা ভাইঝির লাশ, তিস্তায় ঝাঁপ পিসির

Jalpaiguri| Moynaguri: পুলিসের ডিএসপি রুদ্র নারায়ণ সাও জানান, তিস্তা নদীতে ঝাঁপ দেওয়া ওই মহিলাকে গুরুতর  আহত অবস্থায় উদ্ধার করে  ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে

Updated By: Sep 3, 2024, 04:05 PM IST
Jalpaiguri| Moynaguri: ঘরে পড়ে পা বাঁধা ভাইঝির লাশ, তিস্তায় ঝাঁপ পিসির

প্রদ্যুত্ দাস: ঘরে পড়ে রয়েছে যুবতীর দেহ। এদিনই বাড়ি থেকে বেরিয়ে তিস্তায় ঝাঁপ পিসির। এমনি ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হল জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি ব্লকের খাগড়াবাড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায়।

আরও পড়ুন-দান্তেওয়াড়ায় গুলির লড়াই, নিহত ৯ মাওবাদী, উদ্ধার বিপুল অস্ত্র

জানা গিয়েছে, মৃত যুবতীর নাম অঙ্কিতা ঘোষ (২৫)। মঙ্গলবার সকালে তার মা মনিকা ঘোষ মেয়ের মৃতদেহ প্রথম দেখতে পান।
অঙ্কিতা ঘোষের মা মনিকা ঘোষ সকালে উঠে দেখতে পান তার ননদ সাধনা ঘোষ একটি ব্যাগ নিয়ে বাড়ি থেকে বের হচ্ছে। তিনি জানতে চাইলে সাধনা ঘোষ বলেন ময়নাগুড়ি যাচ্ছি। হঠাৎ করেই বাড়ির মূল গেট তিনি আটকে দিয়ে চলে যান।

এদিকে ছোট শিশুকে বড় মেয়ের কাছে রাখতে গিয়ে তিনি দেখেন মেয়ে মেঝেতে পড়ে রয়েছে। শরীর শক্ত হয়ে রয়েছে। মাঠে কাজ করছিল সেই সময়ে তার স্বামী অরবিন্দ ঘোষ। তিনি তাকে ডাকতে গেলে দেখেন বাড়ির মুল গেট আটকানো। এরমধ্যেই খবর আসে সাধনা ঘোষ তিস্তা নদীতে ঝাঁপ দিয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে নিয়ে যায় ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে। সমগ্র ঘটনা তদন্ত করছে ময়নাগুড়ি থানার পুলিস।

পুলিসের ডিএসপি রুদ্র নারায়ণ সাও জানান, তিস্তা নদীতে ঝাঁপ দেওয়া ওই মহিলাকে গুরুতর  আহত অবস্থায় উদ্ধার করে  ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতদৃষ্টিতে মনে হচ্ছে মানসিক ভারসাম্যহীন মৃত এই মহিলা। ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত শুরু হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.