Birati: নিজের সন্তানই বাজারের ব্যাগে! বিরাটিকাণ্ডের নেপথ্যে মর্মান্তিক কাহিনি...

অফিস টাইমের দত্তপুকুর লোকাল। ভিড় ছিল অন্যন্য় দিনের মতোই। আজ, বুধবার সকালে হঠাৎ-ই মহিলার কামরার যাত্রীদের নজরে পড়ে, এক মহিলার ব্যাগে কিছুটা একটা নড়াচড়া করছে! শেষপর্যন্ত চাপে পড়ে ওই মহিলা যখন ব্যাগ খোলেন, তখন চমকে ওঠেন সকলে। দেখা যায়, ব্যাগের মধ্যে একটি শিশু! এরপর ওই মহিলাকে নিয়ে রীতিমতো টানাহেঁচড়া শুরু হয়ে যায়। সঙ্গে মারধরও!

Updated By: Jun 26, 2024, 11:25 PM IST
Birati: নিজের সন্তানই বাজারের ব্যাগে! বিরাটিকাণ্ডের নেপথ্যে মর্মান্তিক কাহিনি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাটি স্টেশনে যে শিশুটি উদ্ধার হয়েছে, সেই শিশুটি ওই মহিলারই! তিনি মানসিক ভারসাম্যহীন। পরিবারের খোঁজ চালাচ্ছে রেল পুলিস। শিয়ালদহ জিআরপি সূত্রে তেমনই খবর।

আরও পড়ুন:  Barrackpore D Bapi Biriyani: ২০ লাখ তোলার দাবি, ব্যারাকপুরের বিরিয়ানি ব্যবসায়ীকে ফোনে-মেসেজে 'হুমকি'!

ঘটনাটি ঠিক কী? অফিস টাইমের দত্তপুকুর লোকাল। ভিড় ছিল অন্যন্য় দিনের মতোই। আজ, বুধবার সকালে হঠাৎ-ই মহিলার কামরার যাত্রীদের নজরে পড়ে, এক মহিলার ব্যাগে কিছুটা একটা নড়াচড়া করছে! শেষপর্যন্ত চাপে পড়ে ওই মহিলা যখন ব্যাগ খোলেন, তখন চমকে ওঠেন সকলে। দেখা যায়, ব্যাগের মধ্যে একটি শিশু! এরপর ওই মহিলাকে নিয়ে রীতিমতো টানাহেঁচড়া শুরু হয়ে যায়। সঙ্গে মারধরও!

এদিকে ট্রেন ততক্ষণে পৌঁছে গিয়েছে বিরাটি। ওই মহিলাকে ট্রেন থেকে নামিয়ে খবর দেওয়া হয় জিআরপিকে। রেললাইনে বসে পড়েন মহিলারা।  তুলকালাম কাণ্ড! অবরোধে বিপাকে পড়েন নিত্যযাত্রীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিরাটি থানার পুলিস ও রেল পুলিস। শেষে জিআরপি হাতে তুলে দেওয়ার চেষ্টা হলে, পালানো চেষ্টা করেন মহিলা, কিন্তু ধরা পড়েন। তাঁকে আটক করা হয়। শিশুটি এখন হোমে।

আরও পড়ুন:  Excessive Heat: বর্ষার দেখা নেই, দুঃসহ গরমে অসুস্থ ৩০ ছাত্রী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.