Malda: পিসির প্রেমে আত্মঘাতী ভাইপো! মালদহে চুল কেটে ঘোরানো হল মহিলাকে, মারধর

বছর দশেক আগে বিয়ে করেছিলেন টোটন কর্মকার নামে ওই যুবক। দুই সন্তানও রয়েছেন তাঁর। কিন্তু বিবাহ-বর্হিভূত সম্পর্কে কারণে বাড়িতে অশান্তি লেগেই থাকত। শেষপর্যন্ত আত্মহত্যা করেন টোটন।

Updated By: Oct 14, 2022, 09:24 PM IST
Malda: পিসির প্রেমে আত্মঘাতী ভাইপো! মালদহে চুল কেটে ঘোরানো হল মহিলাকে, মারধর

রণজয় সিংহ:  বিবাহ বর্হিভূত সম্পর্কের জের? ভাইপো আত্মহত্যা করার পর চরম হেনস্তার মুখে পড়লেন পিসি! স্রেফ মারধর করা নয়, ওই মহিলার চুলও কেটে নিলেন স্থানীয় বাসিন্দারা! খবর পেয়ে অভিযুক্তকে উদ্ধার করল পুলিস। ঘটনাস্থল, মালদহ।

জানা গিয়েছে, মৃতের নাম টোটন কর্মকার। বাড়ি, মালদহ শহরের পুরাটুলি এলাকার হঠাৎ কলোনিতে। পেশায় তিনি টোটোচালক। বিয়ে হয়েছিল বছর দশেক আগে। দুই সন্তানও রয়েছে টোটনের। অভিযোগ, বছর দুয়েক আগে এলাকারই এক মহিলার সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। ওই মহিলা আবার সম্পর্কে টোটনের পিসি! ঘনিষ্ঠতা এতটাই বাড়ে যে, নিজের স্ত্রীকে ডিভোর্স দিতে বলেছিলেন ওই যুবক। স্ত্রীর দাবি, তিনি নাকি স্বামীর সঙ্গে থাকতে রাজি ছিলেন না।  তারপর? বিষয়টি যথারীতি কানাঘুষো শুরু হয় এলাকায়। এমনকী, সালিশি সভাও বসে গ্রামে। সেখানেও টোটন জানান, স্ত্রীর সঙ্গে থাকতে চান না তিনি। ফের নতুন অশান্তি শুরু হয় বাড়িতে।

আরও পড়ুন: Pujali: প্রেমিকার সঙ্গে কথা বলতে দিতে হবে, থানার সামনে গলায় ছুরি ঠেকিয়ে আত্মহত্যার হুমকি যুবকের

পরিবারের সূত্রে খবর, রোজকার মতোই মঙ্গলবারও টোটো নিয়ে বেরিয়েছিলেন টোটন। কিছুক্ষণ পর বাড়িতে খবর আসে, টোটন অ্যাসিড খেয়েছেন! এরপর স্থানীয় বাসিন্দারাই তাঁকে ভর্তি করেন মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। গতকাল, বুধবার মারা যান ওই যুবক।  এদিকে যাঁর সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্ক ছিল বলে অভিযোগ, টোটনের মৃত্যুর পর সেই মহিলা পালিয়ে যান। এদিন বাড়িতেই তাঁর উপর চড়াও হন স্থানীয় বাসিন্দারা। সঙ্গে ছিলেন মৃতের স্ত্রীও। অভিযোগ, রাস্তায় বের করে ওই মহিলাকে বেধড়ক মারধর করা হয়। এমনকী, চুল কেটে নিয়ে ঘোরানো হয় এলাকায়! খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইংরেজবাজার থানার পুলিস।  ওই মহিলাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.