বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ, ধরনায় যুবতি

দিনের পর দিন সহবাস। তারপর বিয়েতে না। কোচবিহারে অভিযুক্ত প্রেমিকের বাড়ির সামনেই ধরনা তরুণীর। শীত অগ্রাহ্য করে এবার এই পথই বেছে নিলেন নিগৃহীতা। ২৪ ঘণ্টায় খবর সম্প্রচারের পরই নাটকীয় মোড়। বিয়ের নিদান দেন মাতব্বররা। তা শুনে আবার বিষ খেলেন ছেলে। তরুণীর ঘোষণা পাত্র মরলে তিনিও মরবেন।

Updated By: Dec 22, 2017, 10:09 PM IST
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ, ধরনায় যুবতি

নিজস্ব প্রতিবেদন: দিনের পর দিন সহবাস। তারপর বিয়েতে না। কোচবিহারে অভিযুক্ত প্রেমিকের বাড়ির সামনেই ধরনা তরুণীর। শীত অগ্রাহ্য করে এবার এই পথই বেছে নিলেন নিগৃহীতা। ২৪ ঘণ্টায় খবর সম্প্রচারের পরই নাটকীয় মোড়। বিয়ের নিদান দেন মাতব্বররা। তা শুনে আবার বিষ খেলেন ছেলে। তরুণীর ঘোষণা পাত্র মরলে তিনিও মরবেন।

আরও পড়ুন: জিডি বিড়লাকাণ্ডে সিবিআই চেয়ে হাইকোর্টে নির্যাতিতার বাবা

ঘোকসাডাঙার সতীশহাট। সামনেই প্রেমিকের বাড়ি। তার সামনে ধর্নায় তরুণী। স্থানীয় বাসিন্দাদের দাবি, তরুণীর সঙ্গে বিলক্ষণ সম্পর্ক ছিল অভিযুক্তের। ঘনিষ্ঠতাও ছিল।

মুখ খুলছেন সকলেই। কিন্তু, সরাসরি মেয়েটির পাশে দাঁড়াতে দ্বিধা করছেন গ্রামবাসীরা। ছেলের বাবা প্রভাবশালী। ছেলের বাবার গলায় চাপা হুমকির সুর, সালিশি সভায় নিষ্পত্তি হবে। নয়তো আইনের পথ খোলা।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় অশালীন ছবি পোস্ট করার হুমকি, অপমানে আত্মঘাতী কিশোরী

আইন আদালত, প্রশাসন পরে। সালিশি সভাতেই ভরসা ছেলের বাবার।  ২৪ ঘণ্টায় খবর সম্প্রচারের পরই নাটকীয় মোড়। বিয়ের নিদান দেন মাতব্বররা। তা শুনে আবার বিষ খেলেন ছেলে। এরপর তরুণীও ঘোষণা করে দেন, পাত্রের মৃত্যু হলে তিনিও আত্মঘাতী হবেন। সবমিলিয়ে চরম নাটকীয় মোড় কোচবিহারের ঘটনায়। 

.