গায়ে বিদ্যুতের তার জড়ানো, পাশেই পড়ে সাইকেল! ব্যবসায়ীর রহস্য মৃত্যুতে চাঞ্চল্য

পরিবার সূত্রে খবর, রায়গঞ্জ থানার ঝিটকিয়ার বাসিন্দা পোলট্রির ব্যবসায়ী সাদ্দাম হোসেন  বৃহস্পতিবার সন্ধেতে সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন।

Updated By: Sep 11, 2020, 09:38 PM IST
গায়ে বিদ্যুতের তার জড়ানো, পাশেই পড়ে সাইকেল! ব্যবসায়ীর রহস্য মৃত্যুতে চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন: বিদ্যুতের তার জড়ানো এক পোলট্রির ব্যাবসায়ীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার চাপদুয়ার এলাকায়। জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম সাদ্দাম হোসেন (৩২)। পরিবারের অভিযোগ, সাদ্দামকে অন্যত্র খুন করে ওই এলাকায় ফেলে দিয়ে গিয়েছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি করেছে মৃতের পরিবার।

আরও পড়ুন: তৃণমূল বিধায়ক খুনের মামলায় অবশেষে চার্জশিট পেশ করতে চলেছে CID

পরিবার সূত্রে খবর, রায়গঞ্জ থানার ঝিটকিয়ার বাসিন্দা পোলট্রির ব্যবসায়ী সাদ্দাম হোসেন  বৃহস্পতিবার সন্ধেতে সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন। শুক্রবার সকালে বাড়ি থেকে ৪ কিলোমিটার দূরে চাপদুয়ার এলাকায় একটি পেট্রোল পাম্পের পাশ থেকে উদ্ধার হয় সাদ্দামের মৃতদেহ। তাঁর সারা শরীরে বিদ্যুতের তার জড়ান ছিল। 

পায়ে ও হাতে আঘাতের চিহ্নও মিলেছে। ঘরের বাইরে তাঁর সাইকেলটি উদ্ধার হয়। মৃতের আত্মীয় হামিদুর রহমান জানিয়েছেন, পরিকল্পিত ভাবে সাদ্দামকে অন্যত্র খুন করে এখানে ফেলে দিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় রায়গঞ্জ থানার পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

.